গুলিস্তানে বাসে আগুন

প্রকাশিতঃ 3:25 pm | December 03, 2023

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

রাজধানীর গুলিস্তান ফুলবাড়িয়া বাস টার্মিনালে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসে অগ্নি সংযোগ করেছে দুর্বৃত্তরা।

রোববার (৩ ডিসেম্বর) দুপুর ২টা ৫২ মিনিটে বাসে অগ্নিসংযোগের খবরে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার স্টেশনের দুটি ইউনিট।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাফি আল ফারুক জানান, আমরা দুপুর ২টা ৫২ মিনিটে খবর পেয়েছি গুলিস্তান ফুলবাড়িয়া বাস টার্মিনালের পাশে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়েছে। ওই খবরে ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারা আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। সর্বশেষ আগুনে কোনো যাত্রী হতাহত ও কে বা কারা অগ্নিসংযোগ করেছে তারা জানা যায়নি।

এদিকে অবরোধের আগের রাত শনিবার (২ ডিসেম্বর) ২৭ মিনিটের ব্যবধানে রাজধানী ঢাকায় তিনটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। সায়েদাবাদ, গাবতলী টার্মিনাল ও আগারগাঁওয়ে পৃথক ঘটনায় এসব বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাতিল, সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকার গঠন ও কারাবন্দি নেতাদের মুক্তির দাবিতে বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ চলছে। ২৮ অক্টোবরের মহাসমাবেশে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনার পর এটি দলটির ডাকা নবম দফার অবরোধ। এই অবরোধ শেষ হবে মঙ্গলবার (৫ ডিসেম্বর) ভোর ৬টায়।

কালের আলো/এসএম/আর

Print Friendly, PDF & Email