হেলিকপ্টারে চড়ে বিপিএলে রিজওয়ান

প্রকাশিতঃ 2:48 pm | January 14, 2023

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

১৩ জানুয়ারি করাচি স্টেডিয়ামে পাকিস্তান জাতীয় দলের হয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ম্যাচ খেলতে নেমেছিলেন মোহাম্মদ রিজওয়ান। কিউইদের বিপক্ষে সেই ওয়ানডে ম্যাচে ৭৭ রানের অসাধারণ এক ইনিংস খেলেছিলেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। যদিও নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচটি হারের দুঃখ নিয়ে শেষ হয় রিজওয়ানের।

পাকিস্তান-নিউজিল্যান্ডের ম্যাচটি যখন শেষ হয় তখন বাংলাদেশ সময় রাত ১১টার বেশি। এরপর ১২ ঘণ্টার কিছু বেশি সময় না পেরোতে আরেকটি ম্যাচ খেলতে মাঠে নেমেছেন পাকিস্তানের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। চলতি বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্র্যাঞ্চাইজির হয়ে মাঠে নামার বিষয়ে চুক্তি করেছিলেন রিজওয়ান।

এবারের আসরে দলটির অবস্থা সুবিধার নয়। প্রথম দুই ম্যাচেই হার দেখে মাঠ ছেড়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তাই তৃতীয় ম্যাচে জয়ের লক্ষ্যে রিজওয়ানকে পাকিস্তান থেকে দ্রুতই উড়িয়ে এনেছে ফ্র্যাঞ্চাইজিটি। কিউইদের বিপক্ষে সেই ম্যাচ শেষ হওয়ার পর রিজওয়ান ঢাকার উদ্দেশ্যে পাকিস্তান ত্যাগ করেন। ম্যাচ শুরুর আগে ঢাকা থেকে দ্রুত সময়ের মধ্যে বন্দরনগরী চট্টগ্রামে উড়িয়ে আনার জন্য হেলিকপ্টার বেছে নিয়েছে কুমিল্লা।

রিজওয়ানও ম্যাচ খেলার জন্য উড়ে এসেছেন। চট্টগ্রামে টসের ১০ মিনিট আগে হেলিকপ্টার থেকে নেমে চার চাকার গাড়ির মাধ্যমে মাঠে উপস্থিত হয়েছেন রিজওয়ান।

অবশ্য এবারই হেলিকপ্টারে চড়ে বিপিএল খেলতে আসেনি কোনো ক্রিকেটার। এর আগে পাকিস্তানের কামরান আকমল একবার হেলিকপ্টারে চড়ে বিপিএল খেলতে উপস্থিত হয়েছেন।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email