জ্যামের কারণে ফারিয়াদের শুটিং বাতিল

প্রকাশিতঃ 5:59 pm | January 12, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

জ্যামের কবলে পড়ে শুটিং বাতিল করতে হয়েছে জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘মা বাবা ভাই বোন’ ইউনিটকে। আজ সকাল ৭টা থেকে রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরে নাটকটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সকাল এগারটার পরও শিল্পীরা বিভিন্ন রাস্তায় জ্যামে আটকে থাকায় শুটিংটি বাতিল করতে বাধ্য হন পরিচালক হাসান রেজাউল।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল থেকেই রাজধানী জুড়ে তীব্র যানজট। মূলত মধ্যরাত থেকে সৃষ্টি হওয়া যানজট বিমানবন্দর এলাকা ছাড়িয়ে একদিকে রাজধানীর মহাখালী ও অন্যদিকে রামপুরা এবং মিরপুর রুটে কালশী পর্যন্ত গিয়ে ঠেকেছে। ভয়াবহ এই যানজটের কারণে ওইসব এলাকা দিয়ে যাতায়াতকারীরা পড়েছেন বিপাকে। ঘণ্টার পর ঘণ্টা সময় তাদের রাস্তায় পার করতে হচ্ছে। অনেককেই বাতিল করতে হচ্ছে পূর্ব নির্ধারিত যাত্রা, কাজ।

বিষয়টি নিশ্চিত করেছেন শবনম ফারিয়া এবং হাসান রেজাউল।

শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া, শহীদুজ্জামান সেলিম, সাবেরী আলম, মিলি বাশার, মাসুম বাশার, সারিকা সাবা, আবু হুরায়রা তানভীর, নাবিলা ইসলাম প্রমুখের। কিন্তু কল টাইমের ৪ ঘণ্টা পেরিয়ে গেলেও জ্যামের কারণে কেউ লোকেশনে পৌঁছাতে পারেননি। ফলে শুটিং বাতিল করতে হয়।

শবনম ফারিয়া বলেন, ‘আজকে আমাদের যে পর্বের শুটিং ছিল সেটার জন্য সবার আলাদা প্রস্তুতি ছিল। এর জন্য সবাইকে অনেক পরিকল্পনা করতে হয়েছে। সবচেয়ে বড় কথা এতজন শিল্পীর ডেট একসঙ্গে মেলানো খুবই কঠিন ব্যাপার। এভাবে শুটিং বাতিল হওয়া সবার জন্য বেশ হতাশার।’

পরিচালক হাসান রেজাউল বলেন, ‘আজকে ছিল ধারাবাহিকটির শেষ দিকের শুটিং। সবার আগামী দুই দিনের ডেটও নেওয়া ছিল। কিন্তু জ্যামের কারণে সব ভেস্তে গেল। কল টাইমের ৪ ঘণ্টা পরও যখন সবাই একেকজন একেক রাস্তায় আটকে ছিলেন, তখন বাধ্য হয়েই শুটিং বাতিল করতে হয়েছে। এটা খুবই দুঃখজনক।’

এই নির্মাতা আরও জানান, নাটকের শুটিংয়ের ডেট নেওয়ার থাকলে শুটিং হোক না হোক কিছু খরচ হবেই। আজকে আমাদের প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হলো। আগামী দুই দিনসহ ধরলে প্রায় সাড়ে চার লাখ টাকার ক্ষতি। প্রসিউসার আর্থিকভাবে এই ক্ষতির মুখে পড়েছেন। শিল্পী কলা-কুশলী সবারই ক্ষতি হয়েছে। সবচেয়ে বড় ক্ষতিটা হলো মানসিক! সব প্রস্তুতি নিয়েও আপনি যখন কোন কাজ করতে পারবেন না সেটা আপনাকে মাসনিকভাবে ধাক্কা দেবে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email