ঐন্দ্রিলার মৃত্যুর পর এবার ক্যানসার আক্রান্ত তার মা

প্রকাশিতঃ 11:49 am | January 08, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

গত নভেম্বরেই ক্যানসারের কাছে হেরে পৃথিবী ছেড়ে যান কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এবার জানা গেল, তার মা শিখা শর্মাও একই রোগে আক্রান্ত। ঐন্দ্রিলার মায়ের ব্লাডারে ধরা পড়েছে ক্যানসার। চলছে কেমোথেরাপি।

১৪ বছর আগে প্রথম ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন শিখা শর্মা। মেয়ে ঐন্দ্রিলার অসুস্থতার ঠিক আগেই ক্যানসার ফিরে আসার রিপোর্ট হাতে পান তিনি।

বিষয়টি নিশ্চিত করে ঐন্দ্রিলার মা আনন্দবাজার অনলাইনকে বলেন, ‘ঠিক কথাই, আমি আবার ক্যানসার আক্রান্ত! ব্লাডারে ক্যানসার ধরা পড়েছে, কেমো চলছে। ১৩ জানুয়ারি অপারেশন হবে।’

উল্লেখ্য, গত বছর ২০ নভেম্বর শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। দ্বিতীয়বার ক্যানসারে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছিলেন তিনি৷ অভিনেত্রীর মা শিখাও প্রথম বিয়ের আগে ক্যানসারে আক্রান্ত হন। তারপর সুস্থ হয়েছিলেন। ছোট মেয়ে ঐন্দ্রিলার অসুস্থতার পর থেকে আবারও ক্যানসারের লক্ষণ দেখা দেয় তার।

ঐন্দ্রিলা নিজেও দুইবার ক্যানসারকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছিলেন। কিন্তু শেষবার স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি হন। তারপর আর কোমা থেকে ফেরেননি। শেষ অবধি পাশে ছিল তার পরিবার। এবার তার মায়ের লড়াই শুরু। সূত্র : আনন্দবাজার।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email