বিজয় দিবস উপলক্ষে বিজিবি-বিএসএফ মৈত্রী ফুটবল ম্যাচ ড্র

প্রকাশিতঃ 10:32 pm | December 12, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

মহান বিজয় দিবস উদযাপন এবং বাংলাদেশ ও ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি-বিএসএফ’র মধ্যে পারস্পরিক আস্থা বৃদ্ধি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ককে আরো সুদৃঢ় করার লক্ষ্যে মৈত্রী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে বিজিবি’র রংপুর রিজিয়নের তত্ত্বাবধানে এবং জয়পুরহাট ব্যাটালিয়নের (২০ বিজিবি) আয়োজনে জয়পুরহাট জেলা স্টেডিয়াম মাঠে বিজিবি ও বিএসএফের মধ্যে এই মৈত্রী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

মৈত্রী ফুটবল ম্যাচে বিজিবি’র পক্ষে নেতৃত্ব দেন রংপুরের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান এবং বিএসএফের পক্ষে নেতৃত্ব দেন নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ার ফ্রন্টিয়ার কমান্ডার ইন্সপেক্টর জেনারেল শ্রী অজয় সিং।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, বিজিবি-বিএসএফের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফুটবল ম্যাচটি গোল শূন্য ড্র হওয়ায় উভয়দল যৌথভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

জয়পুরহাট-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সামছুল আলম দুদু বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

এ সময় বিজিবি’র রংপুর রিজিয়নের অধীনস্থ রাজশাহী, রংপুর, দিনাজপুর ও ঠাকুরগাঁও সেক্টরের সেক্টর কমান্ডার, পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি), জয়পুরহাট ব্যাটালিয়ন (২০ বিজিবি), ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এবং দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) এর অধিনায়ক, বিএসএফের ডিআইজি রায়গঞ্জ সেক্টর, ডিআইজি, নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ারসহ ৪৬ জন ভারতীয় প্রতিনিধি, জয়পুরহাটের স্থানীয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ বিপুল সংখ্যক দর্শক উপস্থিত থেকে উৎসবমুখর পরিবেশে খেলাটি উপভোগ করেন।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email