থমথমে নয়াপল্টন পুলিশের নিয়ন্ত্রণে

প্রকাশিতঃ 10:55 am | December 09, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বৃহস্পতিবার রাতে খুলে দেওয়া হলেও আবারও নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড়ে ব্যারিকেড দিয়ে নয়াপল্টন এলাকা নিয়ন্ত্রণে নিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনীর সদস্যরা।

শুক্রবার (০৯ ডিসেম্বর) সকাল থেকে সকাল সাড়ে ৮দিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, নয়াপল্টন এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

নাইটিঙ্গেল মোড় ও ফকিরাপুল মোড়ে ব্যারিকেড দেওয়ায় কারণে এ সড়কে যানচলাচল বন্ধ রয়েছে। বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের প্রধান ফটক বন্ধ রয়েছে। কার্যালয়ের সামনেও বিপুল সংখ্যক পুলিশ অবস্থান করছে।

এর আগে, বৃহস্পতিবার দিনগত রাত ৩টার দিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাসকে বাসা থেকে তুলে নেওয়া হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান জানান, রাত সোয়া ৩টার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে তার উত্তরার বাসা থেকে ও একই সময়ে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে তার শাহজাহানপুরের বাসা থেকে তুলে নিয়ে গেছে গোয়েন্দা পুলিশ। তাদের দুজনকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান শায়রুল কবির খান।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email