ইউএস ওপেনের তৃতীয় রাউন্ড থেকেই সেরেনার বিদায়

প্রকাশিতঃ 2:28 pm | September 03, 2022

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

নিজেকে নতুন করে ফিরে পেতে ইউএস ওপেনের মঞ্চে ফেরেন সেরেনা উইলিয়ামস। কিন্তু পারলেন না এবারের মুকুট মাথায় পরতে। তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নিতে হলো এই কিংবদন্তি টেনিস তারকাকে।

ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডে সেরেনাকে ৭-৫, ৬-৭ (৪), ৬-১ গেমে হারিয়েছেন অস্ট্রেলিয়ার আয়লা তমইয়ানোভিচ। যুক্তরাষ্ট্রের তারকাকে হারিয়ে আয়লা পেয়ে গেলেন চতুর্থ রাউন্ডের টিকেট। আর বিদায় নিতে হলো সেরেনাকে।

ইউএস ওপেন থেকে ছিটকে যাওয়ার পর সেরেনা বলেছেন, ‘স্পষ্টভাবে ফুটে উঠেছে যে, আমার এখনও সামর্থ্য আছে। তবে এই পর্যায়ে সাফল্য পেতে আরও অনেক কিছু লাগে। আমি এখন পুরোপুরি মা হয়ে ওঠার জন্য তৈরি, সেরেনার ভিন্ন এক সংস্করণ মেলে ধরতে প্রস্তুত। টেকনিকালি আমি এখনও দুরন্ত। এই সময়টা থাকতে থাকতেই জীবন আরেকটু উপভোগ করতে চাই। সামনে আমার অপেক্ষায় দারুণ উজ্জ্বল ভবিষ্যৎ।’

গত কিছুদিন ধরেই সেরেনার অবসরের গুঞ্জন চলছে। তার কাছে এবারও জানতে চাওয়া হলো অবসর নিয়ে। সেরেনা জানালেন, ‘আমার মনে হয় না (কোর্টে ফিরব)। তবে, কে জানে! এখনই কিছু ভাবছি না। আমার তো অস্ট্রেলিয়াকে ভালো লাগে সবসময়ই!।’

মানে শেষ হয়েও যেন হলো না। এই টেনিস তারকার চোখ যে এখন অস্ট্রেলিয়ান ওপেনের দিকে সেটা আর বলার অপেক্ষা রাখছে না। শেষ পর্যন্ত অসি মুল্লুকের টেনিস কোর্টে সেরেনার দেখা মেলে কি না সেটাই দেখার অপেক্ষা।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email