সুনামগঞ্জের অসহায়-ক্ষতিগ্রস্থ মানুষের পাশে র‍্যাব ডিজি (ভিডিও)

প্রকাশিতঃ 10:30 am | June 28, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বন্যা কবলিত অত্যন্ত ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জের শাল্লা এলাকার আনন্দপুর, সুখলাইন, শীহাইলের অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুষদের মাঝে মানবিক সহায়তা প্রদান করেছেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

সোমবার (২৭ জুন) সুনামগঞ্জের শাল্লা এলাকার আনন্দপুর, সুখলাইন, শীহাইল এলাকার বন্যা কবলিত অসহায় ও নিপীড়িতদের খাদ্যসামগ্রী, স্যালাইনসহ প্রয়োজনীয় মানবিক সহায়তা প্রদান করা হয়।

এ সময় অতিঃ মহাপরিচালক (অপ্স) কর্ণেল মোঃ কামরুল হাসান, র‍্যাবের অপস্ উইংয়ের পরিচালক লেঃ কর্ণেল মোহাম্মদ এফতেখার উদ্দিন, লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন, র‍্যাব-৯ এর অধিনায়ক উইং কমান্ডার মোঃ মোমিনুল হক ও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও বন্যার্তদের চিকিৎসায় গঠিত র‍্যাব-৯ এর ভ্রাম্যমান মেডিক্যাল টীম সুনামগঞ্জের শাল্লা এলাকায় দুর্গতদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করে। প্রত্যন্ত ও বন্যা কবলিত উক্ত এলাকার মানুষকে বন্যার এ সময়ে সুস্থ থাকার জন্য নিরাপদ পানি পানের প্রয়োজনীয়তাসহ বিভিন্ন স্বাস্থ্যবিষয়ক পরামর্শ প্রদান করা হয় এবং নিরাপদ পানি পান নিশ্চিত করতে পানি বিশুদ্ধকরন ট্যাবলেটও প্রদান করা হয়।

র‍্যাব মহাপরিচালক এ অঞ্চলের বন্যা দুর্গতদের দুঃখ লাগবে যে কোন ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email