শরীয়তপুরে নির্বাচনী সহিংসতা: পুলিশের গুলিতে মা-মেয়ে আহত

প্রকাশিতঃ 9:55 pm | June 15, 2022

কালের আলো প্রতিবেদক:

শরীয়তপুরের জাজিরা থানার বিলাশপুর ইউনিয়নের নির্বাচনী সহিংসতায় পুলিশের গুলিতে আহত মা-মেয়েকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। আহতরা হলেন রুবিনা (৩৬) ও তার মেয়ে লামিসা (২)।

বুধবার (১৫ জুন) বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে উদ্ধার করে জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

গুলিবিদ্ধ রুবিনার বোন রাজিয়া সুলতানা বলেন, আমাদের এলাকায় আজ ইউনিয়ন পরিষদ নির্বাচন হচ্ছে। আমার বোন ও ভাগ্নিরা বাসায় ছিল। আমার বোনের বাসার পাশেই কেন্দ্র। কী ঘটনা হয়েছে সেটা বলতে পারি না। ভোট কেন্দ্রে কোন সমস্যা হওয়ার কারণে পুলিশ গুলি চালায়। এতে জানালা দিয়ে গুলি এসে আমার বোন ও ভাগ্নির গায়ে লাগে। পরে তারা চিৎকার করলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শরীয়তপুরে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে মা ও মেয়ে সহ দুইজন ঢাকা মেডিকেলে এসেছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email