নরসিংদীতে পিকআপে ট্রেনের ধাক্কায় নিহত বেড়ে ৩

প্রকাশিতঃ 9:22 pm | June 04, 2022

কালের আলো প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় রেলক্রসিংয়ে পিকআপে ট্রেনের ধাক্কায় নিহত বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। দুইজন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (৪ মে) দুপুরে উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পিকআপের চালকসহ আরও তিনজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- নেত্রকোনার পূর্বধলা উপজেলার মো. চাঁন মিয়ার ছেলে সুজাত মিয়া (২৫), একই এলাকার ইব্রাহীম খানের ছেলে আনিস খান (২৪) ও আব্দুর রশিদের ছেলে শাহীন মিয়া (২৩)। তারা সবাই পিকআপের যাত্রী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মুষলধারে বৃষ্টি হচ্ছিল। রায়পুার উপজেলার রাধাগঞ্জ বাজার থেকে মোবাইল নেটওয়ার্ক টাওয়ারের কাজ শেষে পিকআপযোগে নরসিংদীর দিকে ফিরছিলেন কয়েকজন শ্রমিক। এ সময় পিকআপটি আমিরগঞ্জের হাসনাবাদ রেলক্রসিংয়ে উঠলে সিলেটগামী ইন্টারসিটি জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দেয়। এতে পিকআপ ছিটকে রেল লাইনের পাশে গিয়ে পড়ে। এ সময় ঘটনাস্থলেই সুজাত ও শাহিন মারা যান। পরে গুরুতর আহত ৪ জনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই কাদির এ তথ্য নিশ্চিত করে বলেন, ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি।

নরসিংদী রেল পুলিশের এসআই ইমায়েদুল জাহেদী জানান, মরদেহগুলো উদ্ধার করে রেলওয়ে ফাঁড়িতে আনা হচ্ছে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email