দিনাজপুরে ট্রাক চাপায় ২ মোটর সাইকেল আরোহী নিহত

প্রকাশিতঃ 11:35 am | June 02, 2022

দিনাজপুর প্রতিবেদক, কালের আলো:

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। উপজেলা পৌর শহরের উর্বশী সিনেমা হলের সামনে বুধবার (০১ জুন) দিবাগত রাত সোয়া ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলো—ফুলবাড়ীর শিবনগর ইউনিয়নের বুলবুল আহম্মেদের ছেলে তাজিম আহম্মেদ (১৭) ও বাসুদেবপুর গ্রামের ওয়েজ উদ্দিনের ছেলে মো. সবুজ (২৪)। এ ছাড়া আহত ব্যক্তির নাম মো. খালিদ (১৮)। তিনি উত্তর সুজাপুর গ্রামের অহিদুল ইসলামের ছেলে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম জানান, সবুজ নামের এক যুবক আরও দুজনকে নিয়ে তাঁর মোটরসাইকেলে করে ফুলবাড়ীর নিমতলা মোড় থেকে সুজাপুর গ্রামের দিকে যাচ্ছিলেন। তারা উর্বশী সিনেমা হলের সামনে পৌঁছালে দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া চালবোঝাই একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সবুজ ও তাজিম ঘটনাস্থলে নিহত হন। এ ছাড়া আহত হন খালিদ। তাঁকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পর ট্রাকের চালক ও তাঁর সহকারীকে আটক করা হয়েছে। এ ছাড়া ট্রাকটি জব্দ করা হয়েছে। অন্যদিকে, লাশ দুটির সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email