বাংলাদেশ সেনাবাহিনী এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিতঃ 6:44 pm | March 30, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বাংলাদেশ সেনাবাহিনী এ্যাথলেটিক্স প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) যশোর সেনানিবাসের ৫৫ পদাতিক ডিভিশনে এর সমাপনী অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) এর জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান।

বুধবার (৩০ মার্চ) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

আইএসপিআর জানায়, প্রতিযোগিতায় সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন ও সদর দপ্তর ৬৬ পদাতিক ডিভিশন দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। এই প্রতিযোগিতায় ৯ ই বেঙ্গল এর এনসি(ই) মো: তুহিন আল মামুন শ্রেষ্ঠ এ্যাথলেট এবং সদর দপ্তর ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেডের ইউপি ল্যান্স কর্পোরাল আব্দুল মোতালেব শ্রেষ্ঠ নবীন এ্যাথলেট হওয়ার গৌরব অর্জন করেন।

অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার যশোর এরিয়া, সেনাসদর ও যশোর এরিয়ার উর্ধ্বতন কর্মকর্তাসহ সকল পর্যায়ের সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২০ মার্চ ২০২২ তারিখ হতে শুরু হওয়া এই এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৪টি ফরমেশনের অংশগ্রহণকারী এ্যাথলেটগণ বিভিন্ন ইভেন্টে অত্যন্ত উঁচুমানের ক্রীড়া নৈপুণ্য এবং উৎকর্ষতা প্রদর্শন করেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email