অলিম্পিক এসোসিয়েশনকে নতুন উচ্চতায় নিতে সেনাপ্রধানের মিশন শুরু

প্রকাশিতঃ 9:55 pm | January 06, 2022

বিশেষ সংবাদদাতা, কালের আলো :

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনকে (বিওএ) নতুন উচ্চতায় নিতে মিশন শুরু করেছেন সংগঠনটির ১৬ তম সভাপতি ও সেনাপ্রধান জেনারেল ড.এস এম শফিউদ্দিন আহমেদ। দায়িত্ব গ্রহণের ১০ দিনের মাথায় তিনি বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) কুর্মিটোলা গলফ ক্লাবে নিজের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির প্রথম সভা করেছেন।

সভায় নিজের স্বপ্ন, পরিকল্পনা ও লক্ষ্য নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন। বিভিন্ন গেমসে সম্ভাবনার ক্ষেত্রসমূহ চিহ্নিত করেছেন। বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশীর্বাদ ও নিজেদের টিম স্পিরিটকে কাজিয়ে লাগিয়ে বিওএ’কে ঢেলে সাজিয়ে দেশের জন্য তিনি নিশ্চিত করতে চান অনন্য সম্মান। খবর সংশ্লিষ্ট সূত্রের।

সূত্র জানায়, বিওকে নিয়ে নতুন স্বপ্ন বুনেছেন নিজের প্রারম্ভিক জীবনে মাঠের সঙ্গে নিবিড় সম্পৃক্ততার অধিকারী এই সেনাপ্রধান। সংগঠনটির কার্যনির্বাহী কমিটির প্রথম সভায় সাফল্য নিশ্চিতে বিভিন্ন ছক কষেছেন। প্রদান করেছেন সুচিন্তিত দিকনির্দেশনা।

একজন সফল ক্রীড়াবীদকে বিওএ’র সভাপতি হিসেবে পেয়ে উচ্ছ্বসিত সংগঠনটির কর্মকর্তারাও। তারা বলছেন, পরিকল্পিত উদ্যোগে সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের দক্ষ ও গতিশীল নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাবে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন।

সভায় বিওএ’র মহাসচিব সৈয়দ শামীম রেজাসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে বিদায়ী বছরের ২৪ ডিসেম্বর ‘বিওএ’-র নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন সেনাপ্রধান জেনারেল ড.এস এম শফিউদ্দিন আহমেদ। এরপর গত ২৭ ডিসেম্বর প্রথমবারের মতো বিওএ ভবনে আসেন সেনাপ্রধান।

সৌজন্য সাক্ষাতে মিলিত হন নতুন কমিটির সদস্যদের সঙ্গে। সেদিন গণমাধ্যমের মুখোমুখি হয়ে বিওএকে নিয়ে নিজের সুদূরপ্রসারী পরিকল্পনার কথা জানান জেনারেল শফিউদ্দিন।

কালের আলো/এমএএএমকে

Print Friendly, PDF & Email