মোদির জন্মদিনে নুসরাতের কটাক্ষ

প্রকাশিতঃ 9:24 pm | September 17, 2021

শোবিজ ডেস্ক, কালের আলোঃ

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন আজ। ১৯৫০ সালের ১৭ সেপ্টেম্বর তিনি জন্মগ্রহণ করেছিলেন। এই দিনে তাকে শুভেচ্ছা জানাচ্ছেন ভারতীয় জনতা পার্টি তথা বিজেপি সমর্থকরা। অন্য দলের নেতারাও অবশ্য শুভেচ্ছা জানিয়েছেন।

তবে ভিন্নপথে হাঁটলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তৃণমূল কংগ্রেসের সাংসদ তিনি। মোদির জন্মদিনে খোঁচা দিতে ভুল করলেন না। টুইটারে অকপটেই বলে দিলেন মনের কথা।

টুইট বার্তায় নুসরাত লিখেছেন, ‘বয়স বাড়লে মানুষের বুদ্ধি বাড়ে। আশা করছি, এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তার গিমিক ত্যাগ করবেন এবং কোটি কোটি মানুষের উন্নয়নের জন্য কাজ করবেন, যারা দেশের উন্নতির জন্য প্রধানমন্ত্রীর দিকে তাকিয়ে রয়েছেন।’

তবে টুইটের শেষ লাইনে মোদিকে কটাক্ষ করে নুসরাত লিখেছেন- ‘জাতীয় জুমলা দিবসে নরেন্দ্র মোদিজিকে শুভেচ্ছা।’ অর্থাৎ মোদিকে জুমলা দিবসের শুভেচ্ছা জানাতে নুসরাত টুইট করেছেন, জন্মদিনের নয়।

তবে দেশের প্রধানমন্ত্রীর জন্মদিনে এভাবে কটাক্ষ করার জেরে নেটিজেনদের তোপের মুখে পড়তে হয়েছে নুসরাতকে। কলকাতার অনেক তারকা উল্টো নুসরাতকে বার্তা দিয়েছেন, ‘জন্মদিনের শুভেচ্ছা জানানোর ক্ষেত্রে রাজনীতিকে বাইরে রাখুন। আশা করি, বয়সের সঙ্গে সঙ্গে সবাই পরিণত হবে।’

শুধু যে সমালোচিত হয়েছেন, তাও নয়। অনেকেই নুসরাতের টুইটের প্রশংসা করেছেন। তারা লিখেছেন, একদম ঠিক কথা। মোদিজির উন্নয়ন ব্যাকটেরিয়ার মতো, খালি চোখে দেখা যায় না।

কালের আলো/টিআরকে/এসআইএল

Print Friendly, PDF & Email