নিজের হাতেই জীবাণু নাশক ওষুধ ছিটানোর কার্যক্রম চালাচ্ছেন কাউন্সিলর আসিফ (ভিডিও)

প্রকাশিতঃ 9:16 pm | March 28, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :

নিজ হাতেই জীবাণুনাশক স্প্রে ছিটানোর কার্যক্রম পরিচালনা করছেন। সকাল বা বিকেল বলে কোন কথা নেই যেন! করোনা ভাইরাস সংক্রমণ রোধে প্রতিরোধমূলক ব্যবস্থা হিসেবে নিজের ওয়ার্ডে জীবাণুনাশক পানি স্প্রে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি।

বিভিন্ন গণমাধ্যমে ইতোমধ্যেই এই ছবি ও ভিডিও প্রকাশ-প্রচারিত হয়েছে। বিষয়টিকে ইতিবাচক হিসেবেই দেখছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা।

এই ওয়ার্ডের বাঁশবাড়ি, কাটাসুর, ঢাকা উদ্যান, কাদিরাবাদ হাউজিংসহ বিভিন্ন এলাকায় শুক্রবার (২৭ মার্চ) থেকে এই কার্যক্রম চালিয়ে যাচ্ছেন কাউন্সিলর আসিফ আহমেদ।

জানতে চাইলে কালের আলোকে তিনি বলেন, ‘ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের অলিগলিতে ওয়ার্ডবাসীর সুরক্ষায় ওয়াটার ক্যানল দিয়ে জীবাণুনাশক ওষুধ ছিটানোর কার্যক্রম জোরদার করেছি।

করোনাভাইরাস প্রতিরোধে জনমানবশুন্য ওয়ার্ডকে জীবানুমুক্ত রাখতে এই কার্যক্রম চলমান রয়েছে।’

সংশ্লিষ্ট সূত্র জানায়, করোনাভাইরাস প্রতিরোধে প্রায় প্রতিদিনই মুখে মাস্ক ও হ্যান্ড গ্লাভস পড়ে নিজের ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন কাউন্সিলর আফিস আহমেদ। এলাকায় এলাকায় জনসমাগম ঠেকাতে হ্যান্ড মাইক হাতে সাধারণ মানুষকে সচেতন করছেন।

তাদের হাতে মাস্ক, হ্যান্ড-স্যানিটাইজার তুলে দিচ্ছেন। তরুণ ও উদ্যমী এই কাউন্সিলরের এমন দায়িত্বশীল আচরণের দৌলতে করোনাভাইরাস প্রতিরোধে অনুকরণীয় উদাহরণ হয়ে উঠেছে ডিএনসিসির ৩৩ নম্বর এই ওয়ার্ড।

নিজের হাতেই জীবাণু নাশক ওষুধ ছিটানোর কার্যক্রম চালাচ্ছেন কাউন্সিলর আসিফ

Posted by কালের আলো on Saturday, March 28, 2020

কালের আলো/এসআর/সিএইচ

Print Friendly, PDF & Email