বাবা হতে চলেছেন রুবেল

প্রকাশিতঃ 9:59 pm | August 10, 2019

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ আলোচিত হয়েছিলেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। ২০১৪ সালর ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হ্যাপি বাদী হয়ে তাঁর বিরুদ্ধে মামলাও করেছিলেন। আর এই কারণে দুদিন কারাগারেও থাকতে হয়েছিল তাঁকে।

পরে জামিনে মুক্তি পেয়ে অস্ট্রেলিয়া বিশ্বকাপে খেলার সুযোগ পান রুবেল। তাঁর অসাধারণ সাফল্যে সেই বিশ্বকাপে বাংলাদেশ দারুণ কিছু অর্জন ঘরে তোলে। বিশ্বকাপ-পরবর্তী সময়ে রুবেলের পারফরম্যান্স খুব একটা খারাপ ছিল না।

আলোচিত এই পেসার হঠাৎ করে ২০১৬ সালে অগোচরে বিয়ে করেন। মিডিয়ার একেবারেই বাইরের একজনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

এবার নতুন করে খুশির খবর দিয়েছেন রুবেল নিজেই। বাবা হতে চলেছেন তিনি। নিজের ভেরিফাইড পেসবুক পেজে রুবেল সবার কাছে দোয়া চেয়েছেন অনাগত সন্তানের জন্য। সেখানে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আল্লাহর অশেষ রহমতে আমি সন্তানের বাবা হতে যাচ্ছি এবং আমার স্ত্রী মা হতে চলেছেন। সবাই আমার স্ত্রীর জন্য ও অনাগত সন্তানের জন্য দোয়া করবেন। ইনশাআল্লাহ সুস্থভাবে যেন সে পৃথিবীর আলো দেখতে পারে। আমার যারা শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া প্রার্থনা করছি।’

এদিকে ২০১৬ সালে বিয়ে করলেও ২০১৮ সালের এপ্রিলে ভক্ত-সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন রুবেল। স্ত্রীর সঙ্গে নিজের দুটি ছবি প্রকাশ করে। সেখানে শুধু লিখেছিলেন, ‘আমার স্ত্রী’।

পারিবারিক পছন্দে বিয়ে করেছিলেন রুবেল। তাঁর স্ত্রী ইসরাত জাহান দোলা বাগেরহাটের মেয়ে।

কালের আলো/এআর/এমএম

Print Friendly, PDF & Email