বিইউপিতে ‘মিডিয়া ল্যাবরেটরী’র যাত্রা শুরু

প্রকাশিতঃ 6:49 pm | May 06, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ঢাকার মিরপুর সেনানিবাসস্থ বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) এর ‘মিডিয়া ল্যাবরেটরী’র যাত্রা শুরু হয়েছে।

সোমবার (০৬ মে) বিইউপি কমপ্লেক্সে ফ্যাকাল্টি অব সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ -এর মাস কমিউনিকেশন অ্যান্ড জার্নালিজম ডিপার্টমেন্টের তত্ত্বাবধানে এ ‘মিডিয়াল্যাবরেটরী’র উদ্বোধন করেন উপাচার্য মেজর জেনারেল মো: এমদাদ উল বারী।

আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপ-উপাচার্য অধ্যাপক ড: এম আবুল কাশেম মজুমদার।

শিক্ষার্থীদের পাঠ্যক্রম বহির্ভূত শিক্ষা কার্যক্রম পরিচালনা এবং গণযোগাযোগ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় শিক্ষা, জ্ঞানের প্রসার ও দক্ষতা বৃদ্ধি করতে এই ক্লাবের যাত্রা শুরু হয়।

এ উপলক্ষে বিইউপি’র বিজয় অডিটোরিয়ামে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ফ্যাকাল্টি অব সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ -এর ডীন, বিইউপি’র উপ-উপাচার্য এবং উপাচার্য বক্তব্য প্রদান করেন।

বক্তারা তাঁদের বক্তব্যে এই ডিপার্টমেন্টের সাফল্য কামনার পাশাপাশি ভবিষ্যতেও এই বিভাগ মাস কমিউনিকেশন এন্ড জার্নালিজম এর ক্ষেত্রে শিক্ষার্থীদের অবদান রাখার প্রত্যাশার কথা জানান। এই অনুষ্ঠানে বিইউপির ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক ও বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

কালের আলো/পিসি/এমএইচ

Print Friendly, PDF & Email