মমতাকে অভিনন্দন জানালেন মোদি

প্রকাশিতঃ 11:11 pm | May 02, 2021

আর্ন্তজাতিক ডেস্ক, কালের আলো:

ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস বিজয়ী হওয়ায় এই দল ও তার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রবিবার(০২ মে) এক টু্ইট বার্তায় তিনি এই অভিনন্দন জানান।

টুইটে মোদি বলেন, পশ্চিমবঙ্গে তৃণমূলের জয়ের জন্য মমতা দিদিকে অভিনন্দন। পশ্চিমবঙ্গে সম্ভাব্য সব ধরনের সহযোগিতা অব্যাহত রাখবে কেন্দ্র। করোনা মাহামারি মোকাবিলায়ও সাবির্ক সহযোগিতা দেওয়া হবে বলে জানান মোদি।

মোদি পৃথক টুইটে পশ্চিমবঙ্গে নিজের দলের নেতাকর্মীদেরও ধন্যবাদ দেন। তিনি বলেন, আগে এই রাজ্যে বিজেপির উপস্থিতি নগণ্য ছিল। সেখানে এবার গুরুত্বপূর্ণভাবে বেড়েছে।

নরেন্দ্র মোদির অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে কেরালার সিপিআই (এম) নেতা পিনারাই বিজয়ন ও তামিলনাড়ুর এম কে স্টালিনকেও অভিনন্দন জানানো হয়েছে। এই দুই রাজ্যে এই দুই নেতার দল জয়ের পথে রয়েছে।

এদিকে নির্বাচনের ফল ঘোষণা শুরুর পর থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানাতে শুরু করেন বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী ও রাজনৈতিক দলের নেতারা। মমতাকে অভিনন্দন জানিয়েন কংগ্রেস দলের সাবেক সভাপতি রাহুল গান্ধীও।

এর আগে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল টুইটে মমতাকে অভিনন্দন জানিয়ে বলেছেন, ‘এই জয়ের জন্য অভিনন্দন। কী অসাধারণ লড়াই! পশ্চিমবঙ্গের মানুষকেও আমার শুভেচ্ছা।’

কালের আলো/এসজে/এমএম

Print Friendly, PDF & Email