ময়মনসিংহে হেফাজতের কেন্দ্রীয় সহসভাপতিসহ গ্রেফতার ২

প্রকাশিতঃ 8:01 pm | May 02, 2021

কালের আলো সংবাদদাতা:

হেফাজতের হরতালকে কেন্দ্র করে ময়মনসিংহে পুলিশের দায়ের করা নাশকতার মামলায় দলের কেন্দ্রীয় সহসভাপতি ও ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর সভাপতি মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদীকে (৬৪) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতার অপরজন হলেন ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মনজুরুল হক (৫২)।

রোববার (২ মে) বিকেলে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

ওসি শাহ কামাল আকন্দ বলেন, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালের নামে ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড়ে পুলিশ বক্স ভাঙচুর, বাইপাস সড়কে বাসে আগুন, পুলিশের ওপর হামলাসহ নাশকতার ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা হয়।

তিনি আরও বলেন, ওই মামলায় মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদীকে সদরের মাইজভারী মাদরাসা থেকে ও হাফেজ মাওলানা মনজুরুল হককে নগরীর ছোটবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, আগের মামলায় গ্রেফতার দেখানো হলেও সন্ত্রাসবিরোধী আইনে তাদের বিরুদ্ধে নতুন আরেকটি মামলার প্রস্তুতি চলছে। সোমবার (৩ মে) রিমান্ড চেয়ে তাদের আদালতে সোপর্দ করা হবে।

কালের আলো/এসজে/এমএম

Print Friendly, PDF & Email