সুখবর দিলেন ন্যান্সি

প্রকাশিতঃ 3:30 pm | April 30, 2021

শোবিজ ডেস্ক, কালের আলোঃ

কয়েকদিন আগে স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে আলাদা থাকার কথা জানিয়েছিলেন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। এই খবর প্রকাশ্যে আসার পর তার ভক্তরা কিছুটা আশহত হয়েছিলেন। এর কয়েকদিন পর সুখবর দিলেন তিনি। সেটা হলো- হাবিব ওয়াহিদের সঙ্গে আবারও গান করেছেন নাজমুন মুনিরা ন্যান্সি।

নতুন এই গানটি প্রকাশ হবে আগামী শনিবার (০১ মে)। সম্প্রতি গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। নতুন গানের খবরটি সংগীতশিল্পী ন্যান্সি। নিজেই সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দেয়া স্ট্যাটাসে ন্যান্সি লিখেছেন, আমার এবং হাবিব ওয়াহিদের কণ্ঠে নতুন গান শোনার জন্য যারা অপেক্ষায় থাকেন তাদের জন্য সুখবর। নতুন একটি গান রেকর্ড হলো। আশা করছি, প্রতিবারের মতো এবারের গানটিও আপনাদের মন জয় করতে সমর্থ হবে।

এর আগে হাবিবের সঙ্গে বেশ কয়েকটি গান করেছিলেন ন্যান্সি। সেগুলোর সবকটিই শ্রোতাপ্রিয়তা পেয়েছিল। ন্যান্সির ‘ঝরা পাতা’ অ্যালবামের সব গানের সুর ও সংগীত করেছিলেন হাবিব।

এ ছাড়া ‘পৃথিবীর যতো সুখ’, ‘তোমারে দেখিল পরান ভরিয়া’, ‘দ্বিধা’, ‘এতদিন কোথায় ছিলে’, ‘ভালোবাসা হলো না’ শিরোনামের সিনেমার গানগুলোতে হাবিবের সুরে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি।

কালের আলো/টিআরকে/এসআইএল

Print Friendly, PDF & Email