সাবেক আইনমন্ত্রী মতিন খসরুর মৃত্যুতে বিরোধীদলীয় নেতার শোক

প্রকাশিতঃ 9:44 pm | April 14, 2021

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি, সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি।

বুধবার(১৪ এপ্রিল) এক শোকবার্তায় বিরোধীদলীয় নেতা বলেন,বাংলাদেশের বিদ্যমান বিচার ব্যবস্হাকে আমূল সংস্কার ও যুগোপযোগী করার ক্ষেত্রে আবদুল মতিন খসরুর রয়েছে অসামান্য অবদান।নিরহংকারী, সদালোপী আবদুল মতিন খসরু জনগণের ভালবাসায় সিক্ত হয়ে পাঁচবারের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।একাদশ জাতীয় সংসদে আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সভাপতি হিসেবে মতিন খসরু দক্ষতা ও সুনামের দায়িত্ব পালন করছিলেন।

বিরোধীদলীয় নেতা আরও বলেন, বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন খসরুর মহান মুক্তিযুদ্ধে রয়েছে অপরিসীম অবদান।বর্ষীয়ান এ রাজনীতিবিদের মৃত্যুতে রাজনৈতিক ও আইন অঙ্গনে অপূরণীয় ক্ষতি হয়ে গেল যা সহজে পূরণ হবার নয়।

বিরোধীদলীয় নেতা মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক – সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, আবদুল মতিন খসরু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আজ বুধবার(১৪ এপ্রিল) বিকেলে ঢাকাস্থ সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email