ময়মনসিংহ জেলা জজশীপ প্রাঙ্গনে পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশিতঃ 2:16 pm | February 15, 2021

কালের আলো সংবাদদাতা:

ময়মনসিংহ জেলা জজ আদালতের চারপাশে সপ্তাহব্যাপী পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার(১৫ ফেব্রুয়ারি) ময়মনসিংহ জেলা জজশীপের আয়োজনে ময়মনসিংহ সিটি করপোরেশন ও বিডি ক্লিন ময়মনসিংহ স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগীতায় এ পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়।

পরিচ্ছন্নতা অভিযান প্রারম্ভে আলোচনা সভায় বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র মো. ইকরামুল হক টিটু।

এ সময় বিজ্ঞ স্পেশাল জেলা জজ মোঃ মোরশেদ ইমতিয়াজ, বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জেলা জজ এস এম এরশাদুল আলম, বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এস এম রেজাউল করিম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ শাহরিয়ার আরাফাত, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আব্দুল হাই, ময়মনসিংহ জেলা জজ আদালতের বিজ্ঞ সরকারি উকিল অ্যাড. আনোয়ার হোসেন, সাবেক সভাপতি অ্যাড. এএইচএম খালেকুজ্জামান, সাবেক সভাপতি অ্যাড. জালাল উদ্দিন খান, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. বিকাস চন্দ্র রায়, সাধারন সম্পাদক অ্যাড. আবদুর রহমান আল হোসাইন তাজ, সহ সভাপতি অ্যাড. নজরুল ইসলাম চুন্নু, সাবেক অডিটর অ্যাড. আবদুল মোতালেব লাল, প্যানেল মেয়র আসিফ হোসেন ডন, প্রধান মসিক বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা আরিফুর রহমান, জনসংযোগ কর্মকর্তা ম.সি.ক., বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মতব্বত আলী, বিডি ক্লিন ময়মনসিংহের বিভাগীয় সমন্বয়ক এ্যাড. মতিউর রহমান ফয়সালসহ সকল স্তরের বিজ্ঞ বিচারক, কর্মকর্তা ও বিজ্ঞ আইনজীবী এবং কার্যকরী কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠান শেষে জেলা জজ আদালতের চারপাশে সপ্তাহব্যাপী পরিচ্ছন্নতা কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় বিচারপ্রার্থীদের নির্ধারিত স্থানে ময়লা ফেলতে ও আদালত প্রাঙ্গণ পরিচ্ছন্ন ও সবুজ রাখতে সচেতন করা হয়।

কালের আলো/ডিএসবি/এমএইচএ

Print Friendly, PDF & Email