হজ শেষে দেশে ফিরছেন সাকিব

প্রকাশিতঃ 12:16 pm | August 29, 2018

খেলার মাঠে প্রতিবেদক, কালের আলো :
পবিত্র হজ পালন শেষে দেশে ফিরছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি। সৌদি এয়ার লাইন্সের ফ্লাইটে আজ দেশে ফেরার কথা রয়েছে সাকিবের। বর্তমানে সৌদি আরবে অবস্থান করছেন।

আজ দুপুর ২টায় ঢাকায় পৌছানোর কথা রয়েছে সাকিবের। প্রথমে সৌদি আরবে হজ শেষে সরাসরি যুক্তরাষ্ট্রে চলে যাওয়ার কথা ছিল তার। সেখান থেকে স্ত্রী ও কন্যাসহ দেশে ফিরে আসবেন বলেই জানানো হয়েছিল।

বিসিবি সূত্রে জানাগেছে, বিসিবি সভাপতির সাথে জরুরী বৈঠকের জন্য সরাসরি দেশে ফিরছেন সাকিব। মূলত সাকিবের এশিয়া কাপ খেলা না খেলার বিষয়ে সিদ্ধান্ত নিতেই এই বৈঠক।

সাকিবের কনিষ্ঠ আঙুলের পুরনো ইনজুরি বেশ অনেকদিন থেকেই ভোগাচ্ছে। ফলে জরুরী হয়ে পড়েছে সার্জারি। এশিয়া কাপের আগেই সার্জারি করাবেন নাকি এশিয়া কাপের পর এ নিয়ে দোলাচলে পড়েছেন সাকিবও।

এশিয়া কাপের পর সার্জারি করালে ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজে দর্শক হয়ে থাকতে হবে এই অলরাউন্ডারকে। তার মাঠে ফিরতে সময় লাগতে পারে ৬ থেকে ৭ সপ্তাহ।

এদিকে, ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষে সাকিব সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন এশিয়া কাপের আগেই সার্জারি করাতে চান। তবে বোর্ড সভাপতি নাজমুল হাসান দ্বিমত পোষণ করেছিলেন। যদিও শেষমেশ ব্যাপারটি তিনি সাকিবের সিদ্ধান্তের উপরই ছেড়ে দিয়েছেন।

কালের আলো/খেমা/এমএইচএ

Print Friendly, PDF & Email