সশস্ত্র বাহিনী দিবসে শুভেচ্ছা জানালেন ফারুক খান এমপি

প্রকাশিতঃ 3:22 pm | November 21, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

যথাযথ মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পালন হচ্ছে সশস্ত্র বাহিনী দিবস। দিবসটি উপলক্ষে বাণী দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্ণেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি।

তিনি বলেছেন, আজকের এই বিশেষ দিনে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে। গভীর শ্রদ্ধা নিবেদন করছি বাংলাদেশ এর রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের সংগ্রামসহ তার পরবর্তী সময়ে বিভিন্ন অধিকার আন্দোলন, শান্তি চুক্তি, বিদেশে শান্তি মিশনে কর্মরত সশস্র বাহিনী বীর সেনানীদের, যাদের ত্যাগে উজ্জ্বল হয়ে আছে আজকের বাংলাদেশ।

মুহাম্মদ ফারুক খান এমপি বাণীতে আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর দূরদর্শী ও সময় উপযোগী সিন্ধান্ত ও পরিকল্পনার ফসল আজকের সশস্র বাহিনী। বঙ্গবন্ধুর সামরিক নীতি অনুসরণে ফোর্সেস গোল ২০৩০ বাস্তবায়নের মাধ্যমে, আমাদের প্রানপ্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আজ বাংলাদেশ সশস্র বাহিনীকে করেছে বিশ্ব দরবারে সমাদৃত ও অনুকরণীয়।

‘বঙ্গবন্ধু কন্যা প্রমান করেছেন, যে আজকের সশস্র বাহিনীর এই অবস্থান একমাত্র সম্ভব হয়েছে তার সাহসী, দৃঢ় ও যুগপোযোগী নেতৃত্বের কারণে। আজ আমরা আমাদের সশস্র বাহিনীরকে নিয়ে গর্বিত … ইনশাআল্লাহ, আগামীতেও বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বেই বাংলাদেশ এগিয়ে যাবে বঙ্গবন্ধুর স্বপ্নের “সোনার বাংলা”-র পানে …. জয় বাংলা।’

কালের আলো/ইএসবি/এমএম

Print Friendly, PDF & Email