ময়মনসিংহে ‘ক্রসফায়ারে’ শীর্ষ অপরাধী কালা চাঁন নিহত

প্রকাশিতঃ 4:52 am | April 28, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :

ময়মনসিংহে এবার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘ক্রসফায়ারে’ কালা চাঁন ওরফে আব্দুস সালাম নামে এক শীর্ষ অপরাধী নিহত হয়েছেন।

শুক্রবার (২৭ এপ্রিল) দিনগত রাত আড়াইটার দিকে শহরের কৃষ্টপুর আলীয়া মাদ্রাসা মাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কালা চাঁনের বিরুদ্ধে হত্যা, মাদক,অস্ত্র, ছিনতাইসহ কমপক্ষে ১০ টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমানের নেতৃত্বে এদিন রাত পৌনে ২ টার দিকে শহরের পাটগুদাম র‌্যালীর মোড় এলাকা থেকে কালা চাঁনকে ৫০ পিস ইয়াবা ও একটি ধারালো ছুরিসহ আটক করা হয়। পরে তাকে সঙ্গে নিয়ে সিরাজ নামে আরেক শীর্ষ মাদক ব্যবসায়ীকে ধরতে শহরের কৃষ্টপুর আলীয়া মাদ্রাসা এলাকায় যায় পুলিশ।

এ সময় সিরাজের নেতৃত্বে ৬ থেকে ৭ জন দুষ্কৃতিকারী পুলিশের ওপর হামলা করে কালা চাঁনকে ছিনতাই করার চেষ্টা চালায়। এবং পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করতে থাকে।

পুলিশও আত্নরক্ষার্থে পাল্টা গুলি চালালে কালা চাঁন গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, ঘটনাস্থল থেকে একটি বড় রামদা ও দু’টি গুলির খোসা উদ্ধার করা হয়।

এর আগে গত শনিবার (২১ এপ্রিল) জেলার ফুলপুর উপজেলায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সিএনজিচালিত অটোরিকশার চালককে হত্যার সন্দেহভাজন আন্ত:জেলা ডাকাত দলের অজ্ঞাত এক সদস্য নিহত হন।

কালের আলো/এসএস/এএ

Print Friendly, PDF & Email