উন্নত দেশ গঠনে কৃষিখাতে ভর্তুকী দিচ্ছে সরকার: দুর্জয়

প্রকাশিতঃ 12:52 pm | April 24, 2018

মানিকগঞ্জ প্রতিনিধি, কালের আলো:

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন, মধ্যমায়ের দেশ হতে উন্নত দেশ গঠনে উৎপাদন বাড়াতে কৃষিখাতে ব্যাপক ভর্তুকী দিচ্ছে সরকার। বিনামূল্যে নিত্য প্রয়োজনীয় যন্ত্রাংশ সরবরাহ ও সার-কীটনাশক অতি সহজলভ্য হয়েছে। তাই দেশের উন্নয়নে কৃষিকাজের উপর গুরুত্বারোপ করা হয়েছে। এর ধারাবাহিকতা বজায় রাখতে ঐক্যবদ্ধ জনমত গড়ে তুলতে হবে।

সোমবার দুপুরে মানিকগঞ্জের শিবালয়ের তেওতা একাডেমী মাঠে কৃষিসম্প্রসারন বিভাগ আয়োজিত কৃষকদের অংশগ্রহনে গ্রামীণ ঐতিহ্য লোকজ ও সাংস্কৃতিক বিষয়ক কর্মশালা “কৃষক ও বিনোদন” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানএর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে জেলা পরিষদ ও জেলা আ’লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন খান ভুনু,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোমিন উদ্দিন খান,থানার অফিসার ইনচার্জ হাবিবুল্লাহ সরকার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি বিকাশ সাহা, সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুস,ইউনিয়ন আ’লীগের সভাপতি মো:আব্দুল করিম, ইউপি চেয়ারম্যান মো:আব্দুল কাদের, উপজেলা কৃষকলীগের আহবায়ক অসিউর রহমান সিকো,উপজেলা যুবলীগের আহবায়ক মিরাজ হোসেন লালন ফকির, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো:সেলিম রেজাসহ সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিসিবি’র এই পরিচালক বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রগতি অব্যাহত রাখতে দেশের কল্যাণে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ব বরেণ্য সাবেক এই ক্রিকেটার আরো বলেন ,দেশকে অস্থিশীল করতে একটি চক্র পুনরায় সক্রিয় হওয়ার পায়তারা করছে। এমন যড়যন্ত্রের বিরুদ্ধে গন প্রতিরোধ গড়ে তুলতে সকলকে আরো সোচ্চার হতে হবে। তিনি দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকেই পুনরায় নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

কালের আলো/ভিকু/ওএইচ

Print Friendly, PDF & Email