ময়মনসিংহে কোলের শিশুসহ মায়ের আত্মহত্যা ঘটনায় স্বামী-শ্বশুরকে জিজ্ঞাসাবাদ

প্রকাশিতঃ 9:15 pm | April 18, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ময়মনসিংহের গফরগাঁওয়ের ধামাইল এলাকায় কোলের সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে লিজা আক্তার (২৫) ও দুই বছর বয়সী শিশু সন্তান ইয়াসিন ঢালী’র আত্মহত্যার ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য ময়মনসিংহে এনেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে লিজা আক্তারের বাবা শাহজাহান, শ্বশুর ফারুক ঢালী ও স্বামী রাজিব ঢালীকে ময়মনসিংহ জিআরপি থানায় নিয়ে আসে গফরগাঁও রেলওয়ে পুলিশ।

গফরগাঁও রেলওয়ে জিআরপি ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, তাদের তিনজনকে আটক করা হয়নি। শুধু জিজ্ঞাসাবাদের জন্য তাদের ময়মনসিংহ জিআরপি থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ছেড়ে দেওয়া হবে।

গফরগাঁও রেলওয়ে জিআরপি ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম আরও জানান, স্থানীয়রা আমাদেরকে জানিয়েছে ওই গৃহবধূ তার কোলের সন্তান নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। আমরা পুরো বিষয়টি খতিয়ে দেখছি।

এর আগে মঙ্গলবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা অভিমুখী আন্ত:নগর যমুনা এক্সপ্রেস ট্রেনের নিচে সন্তানকে নিয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন লিজা আক্তার।

গফরগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুল আলম খোকনের রবাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ জানান, পারিবারিক কলহের জের ধরে সন্তানকে নিয়ে লিজা আক্তার ট্রেনের নিচে ঝাঁপ দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

 

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email