দৌলতপুরে জাতির জনকের জন্মদিন ও শিশু দিবস পালিত

প্রকাশিতঃ 11:30 pm | March 17, 2018

মানিকগঞ্জ প্রতিনিধি, কালের আলো:

যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস ১৭ মার্চ মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় আওয়ামী লীগের একাংশ আলাদাভাবে মানিকগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব এস.এম জাহিদ এর পক্ষ থেকে পালন করেছে।

শনিবার দুপুরে দৌলতপুর বাজারে বাসষ্ট্যান্ড থেকে দিবসটি উপলক্ষে একটি র‌্যালী বের হয় । র‌্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিন করে বাজার বাসষ্ট্যান্ডে এসে শেষ হয়। পরে সেখানে একটি কেক কাটেন নেতাকর্মীরা ।

এসময় উপস্থিত ছিলেন-জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ,সদর চকমিরপুর ইউনিয়ন চেয়ারম্যান এস.এম শফিকুল ইসলাম শফিক,উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও সাংস্কতিক সম্পাদক এস.এম মালেক ভান্ডারী, আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম ,বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক হাবিবুর রহমান হবি , ইউপি সদস্য মো. টুনা সেক, ইউপি সদস্য জিল্লুর রহমান পিন্টু মোল্যা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো: জুয়েল রানা ,সাবেক যুগ্ম সাধারন সম্পাদক বুলবুল আহম্মেদ, যুগ্ম সাধারন সম্পাদক শেখ আক্তার হোসেন, সুবোধ হোসেন প্রমূখ ।

কালের আলো/জেইউভি/ওএইচ

Print Friendly, PDF & Email