উপজেলা প্রশাসনের সভায় হঠাৎ উপস্থিত লায়লা, এড়িয়ে গেলেন সাংবাদিকদের

প্রকাশিতঃ 6:10 pm | June 27, 2024

নরসিংদী প্রতিনিধি, কালের আলো:

অবশেষে দেখা মিলল ছাগল কাণ্ডে উধাও হওয়া সাবেক রাজস্ব কর্মকর্তা মতিউরের স্ত্রী নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকির। সাত দিন পর হঠাৎ উপস্থিত হলেন উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সভায়। তবে এড়িয়ে গেছেন সাংবাদিকদের।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত দুটি সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন তিনি।

উপজেলা প্রশাসন আয়োজিত আসন্ন এসএসসি পরীক্ষা ও বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পর্কিত দুটি প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন তিনি।

তবে সেখানে সাংবাদিকদের উপস্থিতি চাননি তিনি। এদিকে সভা চলাকালে অফিসের বাইরে তার বিপুল সংখ্যক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন। মিটিং শেষে বের হয়ে চলে যাওয়ার সময় সাংবাদিকদের সঙ্গেও কোনো কথা বলেনি লায়লা কানিজ লাকী।

এর আগে গত ঈদুল আজহার তিন দিন আগে ১৩ জুন সর্বশেষ অফিস করেন লায়লা কানিজ লাকি। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাগল কাণ্ডে ব্যাপক আলোচিত-সমালোচিত হন তার স্বামী রাজস্ব বোর্ডের কর্মকর্তা মতিউর রহমান। বাদ যাননি লায়লা কানিজ লাকিও। একপর্যায়ে লায়লা কানিজ লাকি জনসম্মুখে আসা বন্ধ করে দেন। বিভিন্ন মাধ্যমে চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করা যায়নি।

উল্লেখ্য, লায়লা কানিজ লাকি ঢাকার সরকারি তিতুমীর কলেজের সহযোগী অধ্যাপকের চাকরি ছেড়ে ২০২২ সালে রাজনীতিতে যোগ দিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদকের দায়িত্বও পান তিনি।

কালের আলো/ডিএইচ/কেএ 

Print Friendly, PDF & Email