বাংলাদেশ সেনাবাহিনী অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশন প্রথম

প্রকাশিতঃ 7:53 pm | March 10, 2024

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বাংলাদেশ সেনাবাহিনী অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশন প্রথম স্থান অর্জন করেছে। দ্বিতীয় স্থান হওয়ার গৌরব অর্জন করে ২৪ পদাতিক ডিভিশন। রবিবার (১০ মার্চ) ঢাকা সেনানিবাসে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সেনাবাহিনী প্রধান জেনারেল ড.এস এম শফিউদ্দিন আহমেদ।

এ সময় সেনাপ্রধান বলেন, ‘সেনাবাহিনীর নির্বাচিত অ্যাথলেটরা পরবর্তীতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের অ্যাথলেটিক্স প্রতিযোগিতাসমূহে অংশগ্রহণের মাধ্যমে দেশের জন্য সুনাম বয়ে আনছেন।’

আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, এই প্রতিযোগিতায় ল্যান্স কর্পোরাল আল আমিন শ্রেষ্ঠ অ্যাথলেট এবং সৈনিক এম জুবাইল ইসলাম শ্রেষ্ঠ নবীন অ্যাথলেট হওয়ার গৌরব অর্জন করেন। অনুষ্ঠানে সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল (কিউএমজি) লেফটেন্যান্ট জেনারেল মজিবুর রহমানসহ সেনাসদর ও ঢাকা এরিয়ার উর্ধ্বতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আইএসপিআর জানায়, গত ২ মার্চ বাংলাদেশ সেনাবাহিনী অ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৪টি ফরমেশনের অংশগ্রহণকারী অ্যাথলেটরা বিভিন্ন ইভেন্টে অত্যন্ত উঁচুমানের ক্রীড়া নৈপুণ্য এবং উৎকর্ষতা প্রদর্শন করেন।

কালের আলো/আরআই/এমকে

Print Friendly, PDF & Email