বাজার ব্যবস্থাকে আরও শক্তিশালী করা হবে : বাণিজ্য প্রতিমন্ত্রী

প্রকাশিতঃ 2:05 pm | March 07, 2024

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

টিসিবি কার্ডধারীদের তালিকা দেশব্যাপী স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে হালনাগাদ হচ্ছে জানিয়ে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেছেন, আগামীতে টিসিবি ডিলারশিপ স্থায়ী করা হবে আর যাতে মানুষের দীর্ঘ সময় দাঁড়িয়ে কষ্ট করতে না হয়। কার্ডধারীরা সুবিধাজনক সময়ে এসে নিতে পারে। বাজার ব্যবস্থাকে আরো শক্তিশালী করা হবে। পণ্যের সরবরাহ লাইনে ত্রুটিমুক্ত করা হবে।

বৃহস্পতিবার (৭মার্চ) রাজধানীর তেজগাঁও এলাকার পলিটেকনিক মাঠে ‘দেশব্যাপী এক কোটি ফ্যামিলি কার্ডধারী নিম্ন আয়ের পরিবারের মাঝে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম-মার্চ ২০২৪’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণের দিন, যে ভাষণে বঙ্গবন্ধু জাতিকে স্বাধীনতা সংগ্রামের দিকনির্দেশনা দিয়েছিলেন।জাতির পিতার ভাষণটি আজ বিশ্বের ঐতিহাসিক দলিল।

চিনির প্রসঙ্গে সাংবাদিকের এক প্রশ্নের প্রত্যুত্তরে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম বলেন, টিসিবি’র চিনি আগের দামে বিক্রি হবে, দাম বাড়ানো হবে না। চিনির পর্যাপ্ত মজুদ আছে। বাজারে চিনির কোন সংকট হবে না।

এ সময় ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ চেয়ারম্যান বিগ্রে. জেনারেল মো: আরিফুল হাসান, টিসিবি’র অতিরিক্ত পরিচালক আবুল হাসনাত চৌধুরীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

কালের আলো/বিএসবি/এমএম

Print Friendly, PDF & Email