ট্রেনে কাটা পড়ে দুই বৃদ্ধের মৃত্যু

প্রকাশিতঃ 5:10 pm | December 03, 2023

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) সকালে নীলফামারী সদর উপজেলার খয়রাত নগর স্টেশনের অদূরে ও দুপুরে সৈয়দপুর শহরের বড়ঘুন্টি সংলগ্ন এলাকায় ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- নীলফামারী জেলা শহরের সুঠিপাড়া ঘোনপাড়া এলাকার মৃত জবান আলীর ছেলে ফয়জুল ইসলাম (৬৩) ও সৈয়দপুর পৌর শহরের মুন্সিপাড়ার বাসিন্দা জায়েদ হোসেন খান চঞ্চল (৬৪)।

সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আজম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ রোববার সকাল ৭টার দিকে নীলফামারী-সৈয়দপুর রেললাইনের খয়রাত নগর নামক স্টেশনের কাছে নীলফামারী থেকে সৈয়দপুরগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে মৃত্যুবরণ করেন ফয়জুল ইসলাম। তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন বলে জানা গেছে। পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরেননি। অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। সকালে ট্রেনে কাটা পড়ে মারা গেলে বিষয়টি জানতে পারেন পরিবারের লোকজন। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ওসি আরও বলেন, দুপুরের দিকে সৈয়দপুর শহরের বড়ঘুন্টি এলাকায় চিলাহাটি থেকে রাজশাহীগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে জায়েদ হোসেন খান চঞ্চল নামে আরেকজনের মৃত্যু হয়েছে। তিনি কানে শুনেন না বলে জানা গেছে। ঘটনার সময় ট্রেন তার কাছে এলেও বুঝতে পারেননি তিনি। তাকে আশপাশের লোকজন ডাকাডাকি করলেও তিনি বুঝতে পারেননি। ফলে ট্রেনে কাটা পড়ে দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কালের আলো/এসএম/আর

Print Friendly, PDF & Email