ধুমধাম করেই বিয়ে করবো, গোপনে নয় : পূজা চেরি

প্রকাশিতঃ 12:12 pm | January 22, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

ঢালিউডের নতুন প্রজন্মের অভিনেত্রী পূজা চেরি। কয়েক মাস আগে এক নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জনে সমালোচনার মুখে পড়েন তিনি। তবে এসবে তোয়াক্কা না করে নিজ গতিতে এগিয়ে চলছেন এ নায়িকা। সম্প্রতি হুট করে ফেসবুকে বউ সেজে নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন পূজা চেরি। তাতে তার প্রেম, বিয়ে নিয়ে নতুন গুঞ্জন উঠেছে। অনেক গণমাধ্যমে পূজা চেরির বিয়ের খবরও প্রকাশ হয়েছে। এসব খবরে যারপরনাই বিস্মিত ঢালিউডের এই নায়িকা।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে রাজধানীর মিরপুর ডিওএইচএসে এক আয়োজনে পারফর্ম শেষে প্রেম, বিয়ে নিয়ে খোলামেলা কথা বলেন পূজা।

পূজা বলেন, ‘ওটা (ফেসবুকে বউ সেজে আপলোড দেয়া ছবি) প্রকৃতপক্ষে বাস্তবে কোনো বিয়ের ছবি না। একটা ব্রাইডাল শ্যুট ছিল। ব্রাইডাল শ্যুটের ছবি আমি ফেসবুকে পোস্ট করি। যারা এটা নিয়ে ভুল বুঝেছেন, ভুল ব্যখ্যা করেছেন তাদের আমি বোকা ছাড়া কিছুই বলবো না’।

গত বছর থেকে পূজা চেরির সিনেমার খবরের চেয়ে বিয়ে ও প্রেমের গুঞ্জনের খবর বেশি প্রকাশিত হয়েছে। তার বিয়েকে কেন্দ্র করে নানা শিরোনামে নানা খবর ফেসবুকে আবর্তিত হচ্ছে। সত্যিই কি পূজা বিয়ে করেছেন, আর না করলে কবে করবেন- সাংবাদিকের এমন প্রশ্ন শুনে হাসি দিয়ে পূজা বলেন, ‘বিয়ে করলে তো গোপনে করব না। আমার ও আমার পরিবারেরও খুব ইচ্ছে আমার বিয়ে ধুমধাম করে হবে। যারা আমার কাছের মানুষ, তাদের সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবে, মজা করবে’।

বিয়ে না করলে এতো প্রেম ও বিয়ের খবর কেনো হচ্ছে আপনাকে নিয়ে? পূজা বলেন, ‘আমাকে নিয়ে প্রায় প্রত্যেকদিন কোনো না কোনো নিউজ হচ্ছে, যার কোনো অস্তিত্ব নেই। এখন ওই বিষয়ে যদি আমি কথা বলি বা তার উত্তর দেই তাহলে অনেক কথাই বলতে হবে। আর কথায় কথা বাড়ে। আমি এ বিষয়ে আর কথা বাড়াতে চাই না’।

নতুন বছরে নতুন কোনো ছবির খবর নেই পূজার। ফেরেননি শুটিংয়েও। এর আগে শাকিব খানের সঙ্গে ‘মায়া’ নামে একটি সিনেমাতে অভিনয় করার কথা ছিল। সেটিতে পূজা থাকছেন কিনা তা নিয়েও রয়েছে ধোয়াশা। সে ধোয়াশা পরিষ্কার করলেন না পূজা। তবে সবে তো নতুন বছর শুরু। এ বছর বেশ কিছু চমক নিয়ে হাজির হবেন বলে ইঙ্গিত দিলেন ঢাকাই সিনেমার এই নায়িকা।

পূজা শিশুশিল্পী হিসেবে কর্মজীবন শুরু করলেও ‘নূরজাহান’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় তার। এর পর ‘পোড়ামন-২’ ও ‘দহন’ সিনেমায় অভিনয় করে তারকাখ্যাতি লাভ করেন এ অভিনেত্রী।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email