দর্শনা সীমান্তে ১০টি স্বর্ণের বারসহ আটক ১

প্রকাশিতঃ 5:14 pm | January 16, 2023

কালের আলো প্রতিবেদক:

চুয়াডাঙ্গার দর্শনা সীমান্ত থেকে ১.১৬৪ কেজি ওজনের ১০টি স্বর্ণের বারসহ মোঃ রিমন নামে একজন স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বিজিবি’র চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি)।

সোমবার (১৬ জানুয়ারি) সকালে চুয়াডাঙ্গা ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শাহ মোঃ ইশতিয়াকের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা ব্যাটালিয়নের (৬ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শাহ মোঃ ইশতিয়াক জানিয়েছেন, বারাদী বিওপি’র হাবিলদার মোঃ জুলহাস উদ্দিনের নেতৃত্বে বিজিবি’র একটি টহলদল সীমান্ত পিলার ৮০/৪-এস হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নাস্তিপুর কবরস্থান এলাকায় অবস্থান গ্রহন করে ওৎ পেতে থাকে। পরবর্তীতে বিজিবি টহলদল সন্দেহভাজন একজন ব্যক্তিকে অটোরিক্সা যোগে যাত্রীবেশে উক্ত এলাকা দিয়ে সীমান্তের দিকে যেতে দেখে তাকে চ্যালেঞ্জ করলে সে অটোরিক্সা থেকে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিজিবি টহলদল দুই ভাগে বিভক্ত হয়ে চোরাকারবারীকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।

আসামীকে দর্শনা থানায় হস্তান্তর এবং জব্দকৃত স্বর্ণের বারগুলি চুয়াডাঙ্গা ট্রেজারী অফিসে জমা করণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email