সিনেমার প্রচারণায় রাজ্যকে নিয়ে পরী

প্রকাশিতঃ 4:53 pm | January 12, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

এইতো সেদিনের কথা। এরই মধ্যে পার হয়ে গেছে পাঁচ মাস! গেল বছরের ১০ আগস্ট বিকেল ৫টা ৩৬ মিনিটে জন্ম নেয় রাজ-পরী দম্পতির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য।

ছেলের বিশেষ দিনটি ঘরোয়া আয়োজনেই উদযাপন করেন বাবা-মা। রাজের তোলা ওই মুহূর্তের একটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে রাজ্যকে শুভেচ্ছা জানিয়েছেন মা পরীমণি।

এদিকে নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ২০ জানুয়ারি মুক্তি পাচ্ছে। মুক্তির আগে সিনেমাটির প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সিনেমা সংশ্লিষ্টরা।

পরীও এই প্রচারণায় অংশ নেওয়ার পাশাপাশি বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সামাজিক যোগাযোগামাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘রাজ্য এইভাবে তার মায়ের সঙ্গে সিনেমার প্রচারণায় যায়।

প্রসঙ্গত, খুব শিগগিরই দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছেন তিনি। জানা গেছে, ১৫ জানুয়ারি দুবাইয়ের আজমানে বসতে যাচ্ছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’-এর আসর। প্রবাসে বসবাসরত বাঙালি রেমিট্যান্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে অংশ নেবেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা।

পরীমণি ছাড়াও থাকছেন ইলিয়াস কাঞ্চন, শাকিব খান, শরিফুল রাজ,, তমা মির্জা, নির্মাতা রায়হান রাফী, উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ ও শিবলু প্রমুখ।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email