যে কারণে শুটিংয়ে দম বন্ধ হয়েছিল মাহির

প্রকাশিতঃ 4:35 pm | January 07, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

সারাদেশ জুড়েই ঘনীভূত হচ্ছে শীত। প্রচণ্ড ঠাণ্ডা ও কুয়াশার মধ্যে যেন বের হওয়াই ব্যাপক কঠিন হয়ে পড়েছে। দিন দিন শীতের তীব্রতা বেড়েই চলেছে। সেখানে এমন আবহাওয়ায় শুটিং করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি।

শুক্রবার (৬ জানুয়ারি) প্রচণ্ড শীতে প্রাণ মেঙ্গোবারের একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন লাস্যময়ী এই অভিনেত্রী। রাজধানীর মোহাম্মদপুরে এটির শুটিং হয়েছে। আর বিজ্ঞাপনচিত্রটি তৈরি করেছেন নির্মাতা সাবিন।

মাহি জানান, আমার জীবনে প্রথম এত শীতের মধ্যে শুটিং করেছি। এর আগে কখনও এভাবে শুটিং করা হয়নি। প্রচণ্ড শীতে মনে হচ্ছিল দম বন্ধ হয়ে যাবে আমার। তারপরও খুব আন্তরিকাতর সঙ্গেই কাজটি সম্পন্ন করেছি। কারণ এটা আমার দায়িত্ব। তাই যে কোনো পরিস্থিতেই সেরাটাই দিতে হবে আমাকে।

অভিনেত্রী আরও বলেন, এটা আমার তৃতীয় বিজ্ঞাপনচিত্র। গেল ঈদে তার প্রথম টেলিটকের বিজ্ঞাপনচিত্র প্রচারিত হয়। এরপর জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর নির্মাণে একটি ড্রিংকসের বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি। সেটা প্রচারের অপেক্ষায় রয়েছে।

প্রসঙ্গত, বর্তমানে ব্যাপক সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছেন মাহি। ইতোমধ্যে বিভিন্ন নাটক-টেলিফিল্মে কাজ করে নিজের অভিনয়ের দক্ষতা প্রমাণ করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি টিকটকেও বেশ জনপ্রিয় মাহি।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email