এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল থেকে ছিটকে নিহত ২

প্রকাশিতঃ 11:01 am | December 30, 2022

কালের আলো প্রতিবেদক:

মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মহাসড়কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মো. অনিক (১৭) ও শাওন মিয়া (১৭) নামে দুই কিশোর নিহত হয়েছে।

বৃহস্পতিবার(২৯ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে পথচারীরা আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত অনিকের ভাই ইয়াসিন মিয়া বলেন, রাতে অনেক বলল ভাইয়া দাওয়াত আছে ঘুরে আসি। আমি মনে করেছিলাম কোথাও কোনো গায়ে হলুদ আছে কিনা বাসা থেকে ক্যামেরা নিয়ে বের হয়েছিল। কিন্তু আমরা এটা চিন্তা করিনি যে মোটরসাইকেল নিয়ে তারা মাওয়া ঘুরতে গিয়েছিল। যাওয়ার পথে তারা ভালোই গিয়েছিল কিন্তু আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় অনিক ও তার বন্ধু শাওন গুরুতর আহত হয়। পরে রাতে খবর পেয়ে আমরা ঢাকা মেডিকেলে এসে দেখি আমার ভাই মারা গেছে।

তিনি আরও বলেন, তারা দুজনেই সাইনবোর্ডের কাজ করতো। আমাদের বাসা মুগদা থানার মানিকনগর এলাকায়। আমার বাবার নাম ইদ্রিস আলী এবং শাওনের বাবার নাম চান্দু মিয়া।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, গভীর রাতের ঢাকা মহাসড়কের সড়ক দুর্ঘটনায় দুই কিশোর গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। মরদেহ দুটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email