টিকটকে বছর সেরা সামিরা খান মাহি

প্রকাশিতঃ 3:54 pm | December 24, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

বর্তমানে যে কজন অভিনেত্রী সাফল্যের সিঁড়ি বেয়ে এগিয়ে চলছেন তাদের মধ্যে অন্যতম সামিরা খান মাহি। তরুণ এই অভিনেত্রী এরইমধ্যে নাটক-টেলিফিল্মে নিজের জাত চিনিয়েছেন। অভিনয়ের পাশাপাশি টিকটকার হিসেবেও বেশ পরিচিত তিনি।

নতুন খবর হলো, চলতি বছর বাংলাদেশ থেকে টিকটকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন সামিরা খান মাহি। এ বছর যেসব কনটেন্ট আপলোড হয়েছে, সেগুলোর মধ্য থেকে যাচাই-বাছাই করে একটি বার্ষিক প্রতিবেদন প্রকাশ করেছে টিকটক। সেখানে সবার সেরা হয়েছে মাহির ভিডিও।

এ নিয়ে বেশ উচ্ছ্বসিত মাহি। অভিনেত্রী বলেন, ‘আমার এক বন্ধুর মাধ্যমে বিষয়টি জানতে পারি। ও নিজেও এই তালিকায় আছে। তো আমাকে একটা স্ক্রিনশট পাঠানোর পর আমি দেখি, ওর নাম তিন নাম্বারে। কিন্তু তখনও আমি আমার ব্যাপারটা জানতাম না। পরে দেখি এক নাম্বারে লেখা ‘সামিরা’ নামটি। বুঝতে পারছিলাম না সেটা আমি কিনা। পরে চেক করে দেখি এটা তো আমি!”

মাহির কথায়, ‘একটা প্ল্যাটফর্মে এত মানুষ সক্রিয়। সেখানে আমার ভিডিওগুলো বেশি দেখেছেন, এজন্য আনন্দিত। তাছাড়া টিকটক নিয়ে অনেকেই নেতিবাচক কথাবার্তা বলেন, তো সেই প্ল্যাটফর্মে যখন ভালো কিছু করে স্বীকৃতি পাই, সেটার আনন্দ তো একটু বেশিই বটে।’

সামিরা খান মাহির ভিডিওগুলো এ পর্যন্ত ১৩২ দশমিক ৮ মিলিয়ন লাইক পেয়েছে। তার টিকটক অ্যাকাউন্টে ৪৫ লাখের বেশি অনুসারী রয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি সামিরা খান মাহি ওটিটির জন্য একটি কাজ করেছেন। বাসার জার্সিস পরিচালিত প্রজেক্টটির নাম ‘ওভার ট্রাম’। তার হাতে রয়েছে বেশ কয়েকটি প্রজেক্ট।

কালের আলো/এমএইচ/ইউ

Print Friendly, PDF & Email