ছুটির দিনে বোন শেখ রেহানার সাথে মাছ ধরলেন প্রধানমন্ত্রী

প্রকাশিতঃ 10:26 am | October 29, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে মাছ শিকারের বড়শি। তাতে ধরা পড়েছে বড় আকারের একটি চিতল মাছ। সে মাছ বড়শি থেকে ছাড়াচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা। পরক্ষণে মাছ হাতে দুই বোনের উচ্ছ্বাস। শুক্রবার (২৮ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করা তিনটি ছবিতে এমন দৃশ্য দেখা গেছে।

ছবি তিনটি প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তোলা। দলের ফেসবুক পেজে শেয়ার করা ছবিগুলোর সঙ্গে একটি ক্যাপশনও দেওয়া হয়েছে।

তাতে লেখা হয়েছে, ‘রাষ্ট্রীয় ও দলীয় কাজের শত ব্যস্ততার মধ্যেও মাসের কোনো একটি ছুটির দিন যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য অনেক আনন্দের। বিশেষ করে ছোট বোন শেখ রেহানা থাকলে তো কথাই নেই! দুই বোন ছিপ নিয়ে বসে যান মাছ ধরতে। মাঝে মাঝে বড়সড় মাছও ধরা পড়ে তাদের বড়শিতে। বাঙালি মানেই মাছে-ভাতে বেড়ে ওঠা এক জাতি। শুভকামনা বঙ্গবন্ধুর দুই কন্যার জন্য।’

মাছ ধরার বড়শি এবং মাছের সাথে দুই বোনের হাস্যোজ্জ্বল ছবিগুলো ইতোমধ্যে রাত ৪২ হাজারেরও বেশি রিঅ্যাকশন, ১ হাজার ৫০০ মন্তব্য এবং ১ হাজার ৯০০-রও বেশিবার শেয়ার হয়েছে।

শুধু তাই-ই নয়, সোস্যাল মিডিয়ার সর্বত্র এখন দেখা যাচ্ছে দু’বোনের এ হাস্যোজ্জ্বল ছবি। যেখানে ক্যাপশন কিংবা কমেন্টে শেখ হাসিনা ও শেখ রেহনার প্রশংসায় পঞ্চমুখ সবাই। মূলত এমন প্রাণচঞ্চল সরল ছবিগুলো সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মন জয় করছে।

https://www.facebook.com/awamileague.1949/posts/pfbid0teZgXoVFVtrbJ45THK77f9knF6u1dt19b4Ac8aRtNbHqZvSkAPUihGPoU2kqqw5sl

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email