অর্ডন্যান্স কোরের উন্নয়ন ও পেশাগত দক্ষতা বৃদ্ধিতে জোর সেনাপ্রধানের

প্রকাশিতঃ 6:21 pm | October 26, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

অর্ডন্যান্স কোরের গৌরবোজ্জ্বল ঐতিহ্য, দেশমাতৃকার সেবায় এই কোরের অবদানের কথা স্মরণ করে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল ড.এস এম শফিউদ্দিন আহমেদ।

এছাড়া তিনি অর্ডন্যান্স কোরের উন্নয়ন, পেশাগত দক্ষতা বৃদ্ধি ও দেশে-বিদেশে পরিচালিত কার্যক্রম বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।

বুধবার (২৬ অক্টোবর) রাজেন্দ্রপুর সেনানিবাসেরঅর্ডন্যান্স সেন্টার এন্ড স্কুলে বাংলাদেশ সেনাবাহিনীর অর্ডন্যান্স কোরের ৭ম কোর পুনর্মিলনী এবং ৪২তম বাৎসরিক অধিনায়ক সম্মেলনে সেনাপ্রধান এসব কথা বলেন।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান বাৎসরিক অধিনায়ক সম্মেলনে উপস্থিত অর্ডন্যান্স কোরের ইউনিটসমূহের অধিনায়ক।

তিনি বলেছেন, কোরের সকল সদস্যেকে আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সদা প্রস্তুত থাকতে হবে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, পরে সেনাবাহিনী প্রধান অর্ডন্যান্স মিউজিয়াম কমপ্লেক্স এর শুভ উদ্বোধন করেন।

এ সময় সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান, মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স মেজর জেনারেল মোঃ আবু সাঈদ সিদ্দিক, জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার লজিষ্টিকস এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, ভারপ্রাপ্ত জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড মেজর জেনারেল এস এম কামরুল হাসান, কমান্ড্যান্ট বিপসট মেজর জেনারেল আ স ম রিদওয়ানুর রহমান এবং সামরিক সচিব মেজর জেনারেল খান ফিরোজ আহমেদসহ ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অর্ডন্যান্স কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলনে সেনাপ্রধানের উপস্থিতিতে এই কোরের সদস্যদের মাঝে নতুন উদ্দীপনা সৃষ্টি এবং কোরের প্রতিটি সদস্যের মাঝে আগামী দিনে দেশসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপনের প্রত্যয় পুনর্ব্যক্ত হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে আইএসপিআর।

কালের আলো/বিএস/এমএম

Print Friendly, PDF & Email