ময়মনসিংহে রেস্টুরেন্টে ‘গোপন বৈঠক’, জামায়াতের ১৯ নেতাকর্মী গ্রেপ্তার

প্রকাশিতঃ 3:39 pm | October 23, 2022

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহে একটি রেস্টুরেন্টে গোপন বৈঠক চলাকালে জামায়াতে ইসলামীর জেলা সেক্রেটারি মোজাম্মেল হকসহ ১৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় নগরের চরপাড়া এলাকার সালতানাত রেস্টুরেন্ট থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

আটক অন্যরা হলেন- ওসমান গনি (৪৫), আজিজুর রহমান (৪৩), ফেরদৌস আলম (৪৪), আল আমিন (৩৭), দেলোয়ার হোসেন কুদ্দুস (৩১), তাজুল ইসলাম (৪৫), মো.আসাদুজ্জামান (৪২), শাহিন খান (২৭), মাহমুদুল হাসান শাহিন (৩৮), মাহাবুবুল হাকিম (৪২), মেহেদী হাসান (৩৬), সারোয়ার হোসেন (৪৫), আলমগীর হোসেন (৪২), মো. নাফিজ (৩১), আবু হানিফ (৩৭), ফজলুল করিম ফারুকী (৫২), শেখ আহমেদ আফিফা (৩৮) ও নুরুল হক (৩৮)।

ওসি শাহ কামাল আকন্দ জানান, শনিবার সকালে নগরের চরপাড়া এলাকায় একটি মিছিল বের করার চেষ্টা করেন জামায়াতের নেতা-কর্মীরা। এ সময় পুলিশের বাধায় মিছিলটি পণ্ড হয়ে যায় এবং পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে পালিয়ে যান তারা। পরে বিকেলে ওই এলাকার সালতানাত রেস্টুরেন্টে গোপন বৈঠকের আয়োজন করেন জামায়াতের লোকজন। খবর পেয়ে সন্ধ্যার দিকে সেখানে অভিযান চালিয়ে ১৯ জনকে আটক করে পুলিশ। 

তিনি জানান, আটক হওয়া ব্যক্তিরা সরকারের বিরুদ্ধে অপপ্রচারসহ নাশকতা তৈরির পাঁয়তারা করছিলেন। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। 

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email