যেকোনো জায়গায় অভিযান চালাতে পারে পুলিশ : ডিবি প্রধান

প্রকাশিতঃ 4:30 pm | October 09, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

কোনো জায়গায় অসামাজিক কার্যকলাপে বা অবৈধভাবে মদ বিক্রি করা হলে পুলিশ যেকোনো সময় অভিযান পরিচালনা করতে পারে। আইন অনুযায়ী এই ক্ষমতা পুলিশের আছে বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

রাজধানীর উত্তরায় কিংফিশার রেস্টুরেন্ট নামে একটি বারে গোয়েন্দা পুলিশের অভিযানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন। রবিবার (৯ অক্টোবর) রাজধানীর মিন্টু রোডে আয়োজিত সংবাদ সম্মেলনে কথা বলেন এই কর্মকর্তা।

এদিকে রাজধানীর উত্তরা ও যাত্রাবাড়ী থেকে ডিবি পুলিশ পরিচয়ে দুই জনকে উঠিয়ে নেওয়ার অভিযোগের বিষয়ে জানতে চাওয়া হলে হারুন অর রশিদ বলেন, জনগণের কাছে অনুরোধ থাকবে, কেউ যদি ডিবির পরিচয়ে দেয় তাহলে আইডি কার্ড দেখতে চাইবেন। অভিযান পরিচালনার সময় ডিবির প্রতিটি টিমকে চাওয়া মাত্রই কার্ড দেখানোর কথা বলা আছে। আমরাও ইদানীং এটা শুনেছি ডিবি পরিচয় দিয়ে অনেককে ধরে নিয়ে যাওয়া হচ্ছে। পরে আমাদের কাছে এলে অনেক খোঁজাখুঁজি করেও ওইসব ব্যক্তিকে পাইনি। কোথাও কেউ যদি কোনও এলাকায় ডিবির নাম ব্যবহার করে, কিন্তু আইডি কার্ড দেখাতে না পারে, তাহলে আপনারা যা ব্যবস্থা নেওয়ার তা-ই করবেন।

কালের আলো/বিএস/এমএম

Print Friendly, PDF & Email