যমুনায় ভেসে উঠলো নিখোঁজ দুই ভাইয়ের লাশ

প্রকাশিতঃ 3:51 pm | October 03, 2022

কালের আলো প্রতিনিধি:

পাবনায় জাহাজ দেখতে গিয়ে যুমনা নদীতে নিখোঁজের দুই দিন পর খালাতো দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩ অক্টোবর) দুপুরে নগরবাড়ি নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সকালে পাবনার নগরবাড়ি নৌবন্দরের প্রতাপপুর এলাকায় যমুনা নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, সাঁথিয়া উপজেলার ভৈরবপুর গ্রামের আক্কাছ সরদারের ছেলে পান্না সরদার (২৮) ও সুজানগর উপজেলার কোলচুড়ি গ্রামের আমিরুল সেখের ছেলে পিয়াস শেখ (২০)। তারা দুজন সম্পর্কে খালাত ভাই।

জানা গেছে, শনিবার (১ অক্টোবর) দুই ভাই নগরবাড়ি এলাকায় এক আত্মীয়ের বাড়িতে বিয়ে খেতে গিয়েছিল। পরে দুপুরের দিকে ওই এলাকার আরেক যুবকের সঙ্গে দুজন নগরবাড়ি ঘাটে গিয়ে নৌকায় চড়ে যমুনা নদীতে বেড়াতে যায়। বেড়ানোর সময় নগরবাড়ি ঘাটে জাহাজের সঙ্গে নৌকার ধাক্কা লাগার ভয়ে নৌকা থেকে তিনজনই নদীতে ঝাঁপ দেয়। এ সময় স্থানীয় ছেলেটি সাঁতরে জাহাজ ধরে বেঁচে গেলেও পান্না ও আশিক নিখোঁজ হয়।

এদিকে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের একটি টিম গত শনিবার ও রোববার দুপুর পর্যন্ত খোঁজাখুঁজি করেও মরদেহের সন্ধান না পেয়ে উদ্ধার তৎপরতা বন্ধ করে দেয়। এরপর সোমবার সকাল ৭টার দিকে প্রতাপপুর জামে মসজিদের কাছে থাকা একটি কার্গো জাহাজ ছেড়ে যাওয়ার পরপরই মরদেহ দুটি ভেসে ওঠে। স্রোতের কারণে মরদেহ দুটি জাহাজের নিচে আটকে ছিল বলে ধারণা করা হচ্ছে। এলাকাবাসী পুলিশকে সংবাদ দিলে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

এ বিষয়ে নগরবাড়ি নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম বলেন, সোমবার সকালে স্থানীয়দের থেকে খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়। বর্তমানে মরদেহ দুটি পুলিশের হেফাজতে রয়েছে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email