আইজিপি, ডিসি-এসপিদের সঙ্গে বৈঠক করবে নির্বাচন কমিশন

প্রকাশিতঃ 11:59 pm | October 02, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশন (ইসি) এবার পুলিশ মহাপরিদর্শকের (আইজিপি) সঙ্গে বৈঠকে বসার সিদ্ধান্ত নিয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিবকেও যোগ দিতে বলেছে সাংবিধানিক প্রতিষ্ঠানটি।

এছাড়া সব জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপারদের (এসপি) সঙ্গে বৈঠকে বসবে ইসি। আগামী ৮ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে এই বৈঠক।

রোববার (০২ অক্টোবর) ইসির উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এই সংক্রান্ত নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব, মহাপুলিশ পরিদর্শক, সব জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের কাছে পাঠানো হয়েছে।

ইসি সূত্রে জানা গেছে, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে বৈঠকটি আগারগাঁওয়ের নির্বাচনের ভবনের অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে।

ইসির যুগ্ম সচিব ও পরিচালক (জনসংযোগ) এস এম আসাদুজ্জামান জানান, নির্বাচন সংশ্লিষ্ট বিষয়ে সকল জেলা প্রশাসক এবং পুলিশ সুপারদের সঙ্গে আলোচনা আগামী ৮ অক্টোবর সকাল ১০টায় নির্বাচন কমিশন সচিবালয়ের অডিটরিয়াম (বেইজমেন্ট-২) একটি সভা অনুষ্ঠিত হবে। সিইসির সভাপতিত্বে ওই সভায় অন্যান্য নির্বাচন কমিশনার, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব ও সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email