বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের মাঝে র‍্যাবের খাবার বিতরণ

প্রকাশিতঃ 8:34 pm | August 12, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের মধ্যে খাবার বিতরণ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

পাশাপাশি পবিত্র কোরআন খতম, বিশেষ দোয়া ও মোনাজাত, বিশেষ আলোচনা সভা, প্রামাণ্যচিত্র প্রদর্শনীসহ আরও কিছু কর্মসূচি গ্রহণ করেছে সংস্থাটি।

শুক্রবার (১২ আগস্ট) দুপুরে র‌্যাব মহাপরিচালক অতিরিক্ত আইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন রাজধানীর উত্তরার বাইতুস সালাম মসজিদ-মাদরাসা কমপ্লেক্সে দুঃস্থ ও এতিমের শিশুদের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করেন।

এ সময় র‍্যবের অতিরিক্ত মহাপরিচালক (এডিজি, অপারেশন) কর্নেল কামরুল হাসান, এডিজি (প্রশাসন) ইমতিয়াজ আহমেদ, র‌্যাব-১ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, এদিন র‌্যাব-১ এর তত্ত্বাবধানে দুই শতাধিক দুঃস্থ ও এতিম শিশুর মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। এছাড়াও, সারাদেশে র‌্যাবের সব ব্যাটালিয়নের তত্ত্বাবধানে ৩ হাজারের অধিক অসহায়, দুঃস্থ, এতিম ও দরিদ্রের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

এছাড়াও র‌্যাব সদর দপ্তরের কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র কোরআন খতম সম্পন্ন করা হয়। জুমার নামাজের পর জাতির পিতা এবং তার পরিবারের নিহত অন্যান্য শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে র‌্যাবের সব মসজিদে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

কালের আলো/বিএসবি/এমএম

Print Friendly, PDF & Email