সিঙ্গাপুর যাচ্ছেন সোহান

প্রকাশিতঃ 5:19 pm | August 04, 2022

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলার সময় পেসার হাসান মাহমুদের বলে আঙুলে আঘাত পান সোহান। পরবর্তী ম্যাচ শেষে এক্স-রেতে দেখা যায় নুরুল হাসান সোহানের বাঁ-হাতের তর্জনিতে চিড়।

এ জন্য সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ না খেলে দেশে ফিরে আসেন জিম্বাবুয়ে সিরিজে ভারপ্রাপ্ত নেতৃত্ব দেওয়া এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। তর্জনির হাড়ে চিড় ধরা পড়ায় উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন সোহান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বললেন, ‘আমরা ইংল্যান্ডের চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। আরও কয়েকজনের সঙ্গে আলোচনা করেছি। কেউ অস্ত্রোপচারের পক্ষে আবার কেউ না। এজন্য চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে সিঙ্গাপুর যাচ্ছি।’

সোহানের বাঁ হাতের তর্জনী ভেঙে যাওয়ায় অন্তত তিন সপ্তাহের বেশি সময় মাঠের বাইরে থাকতে হবে। ভিসা পেলেই সিঙ্গাপুর উড়াল দেবেন সোহান। তার সঙ্গী হতে পারেন ডাক্তার দেবাশিষ। সিঙ্গাপুরের র‍্যাফেলস হাসপাতালে চিকিৎসক দেখানো হবে। এরপর বোঝা যাবে আঙুলের অবস্থা কোন পর্যায়ে।

সোহান বলেন, ‘ইনশাল্লাহ সিঙ্গাপুর যাব। এখনো ভিসা প্রসেসিংয়ের দিকে তাকিয়ে থাকতে হবে। অস্ত্রোপচার নাও লাগতে পারে, আশা করি এশিয়া কাপের আগে ঠিক হব।’

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email