টাঙ্গাইলে পুকুরের পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

প্রকাশিতঃ 10:06 pm | June 14, 2022

কালের আলো প্রতিবেদক:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় একটি পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, শাহজাহান আলী (৬০) ও নূরুল ইসলাম (৫৭)। তারা সহোদর ভাই।

মঙ্গলবার (১৪ জুন) রাতে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন উপজেলার গুইয়াগম্ভীর গারোরচালা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহজাহান আলীর স্ত্রী জায়েদা বেগম জানান, খেতের আইল ছাঁটার জন্য দুভাই এক সঙ্গে বাড়ি থেকে বের হয়ে যান আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে। বাড়িতে ছিলেন তিনি ছাড়া নূরুল ইসলামের স্ত্রীর বুলবুলি বেগম (৪৫) আর তার আট বছরের ছেলে জুনায়েদ হোসেন। পরে দুপুরে বাড়িতে খাবার খেতে না আসায় চিন্তিত হয়ে পড়েন তারা। দুবোন মিলে জমিসহ আশেপাশের বাড়িতে যান খুঁজ করতে যান। এরই এক পর্যায়ে আজ মঙ্গলবার বিকেলে তার স্বামী শাহজাহানের মরদেহ সদ্য খননকৃত পুকুরে ভাসতে দেখে পরিবারের সদস্যদের খবর দেয়। পরে এলাকাবাসী দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘাটাইল থানার পুলিশ মরদেহ থানায় নিয়ে যায়।

সন্ধানপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম শহীদ জানান, ধারণা করা হচ্ছে, সাঁতার না জানার কারণেই তাদের মৃত্যু হয়েছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পানিতে ডুবেই তাদের মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে যদি কোনো আপত্তি না থাকে তবে মরদেহ দাফন করার জন্য অনুমতি দেওয়া হবে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email