মানুষের প্রাণ বাঁচাতে অ্যাম্বুলেন্স চালক মেহজাবীন!

প্রকাশিতঃ 5:01 pm | June 06, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। অসংখ্য দর্শকপ্রিয় নাটক তার ঝুলিতে। ফুটিয়ে তুলেছেন নানা চরিত্র। সেই ধারাবাহিকতায় নতুন একটি নাটকে অভিনয় করছেন তিনি। এখানে মেহজাবিনকে দেখা যাবে অ্যাম্বুলেন্স চালক সংগ্রামী নারীর চরিত্রে।

তেমনই একটি নাটকে সম্প্রতি অভিনয় করছেন মেহজাবীন। নাম অবশ্য এখনো ঠিক হয়নি। নাটকটি পরিচালনা করছেন অনন্য ইমন। এই নাটকের শুটিংয়ের একটি ভিডিও ক্লিপ নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন মেহজাবীন।

মেহজাবিন চৌধুরী তার ফেসবুকে পোস্টে লিখেছেন, ‘মাঝে মাঝে ভাবি অন্য পেশাতে থাকলে কি জীবনে এত ধরণের অভিজ্ঞতা নেওয়ার সৌভাগ্য হতো? অ্যাম্বুলেন্সের এক্সেলেটরে পা রাখার পর নতুন এক নিজেকে আবিষ্কার করলাম। নতুন গল্প, নতুন চরিত্র; আশা করি ভাল লাগবে সবার।’

জানা গেছে, এই নাটকের রচনা-চিত্রনাট্য জাহান সুলতানার। এতে মেহজাবীনের সঙ্গে অভিনয় করছেন সুদীপ বিশ্বাস দীপ, জিয়াউল হাসান কিসলু ও রেশমাসহ অনেকেই। গত ৪ জুন নাটকটির শুটিং শুরু হয়; আজ (৬ জুন) চলছে শেষ দিনের চিত্রায়ন।

সাধারণত নারী অ্যাম্বুলেন্স চালক দেখা যায় না। তবে গল্পের প্রয়োজনেই মেহজাবীনকে এই রূপে দেখা যাবে। এ বিষয়ে নির্মাতা অনন্য ইমন বলেছেন, ‘অনেকদিন পর এমন একটি ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে মেহজাবীনকে। অনেকটা সময় ও যত্ন নিয়ে এর কাজ হচ্ছে। যেখানে এ অভিনেত্রীর মানবিক দিকও উঠে আসবে।’

তিনি আরও জানান, এই নাটকে মেহজাবীনে চরিত্রের নাম মেঘলা। তিনি মূলত একজন শিক্ষার্থী। পাশাপাশি মানুষের জীবন বাঁচাতে অ্যাম্বুলেন্স চালানোর কাজ করেন।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email