মেয়েকে নিয়ে কানে যাচ্ছেন তিশা

প্রকাশিতঃ 9:26 pm | May 17, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর কান চলচ্চিত্র উৎসবে যাচ্ছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। চার মাসের কন্যা ইলহামকে নিয়ে আজ রাতে একটি ফ্লাইটে উড়ে যাবেন তিনি। ‘মুজিব: দ্য মেকিং অব আ নেশন’ সিনেমার ট্রেইলার নিয়ে তিশার এই যাত্রা। ১৯ মে কানে মুক্তি পাবে ট্রেইলারটি।

আগামী ১৭ মে থেকে শুরু হচ্ছে উৎসবটির এবারের আসর। প্রতিবারের মতো এবারও ফ্রান্সের কান শহরে বসছে এই জমকালো আয়োজন। ৭৫তম এই আসরেও বাংলাদেশ থেকে সাংবাদিক, লেখক, অভিনয়শিল্পীরা ইতোমধ্যেই ফ্রান্সের কানে অবস্থান করছেন।

এ প্রসঙ্গে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা গণমাধ্যমে বলেন, ‘বিশ্বের সব থেকে বড় উৎসব হচ্ছে ‘কান চলচ্চিত্র উৎসব’। চলচ্চিত্রের এ রকম একটি মহাৎসবে আমাদের ‘মুজিব: দ্য মেকিং অব আ নেশন’ সিনেমার ট্রেইলার প্রকাশ করা হবে, এটা আমাদের জন্য অবশ্যই আনন্দের খবর। আশা করছি ভালো কিছু হবে।’

এদিকে জানা যায়, কান চলচ্চিত্র উৎসবের মার্শে দ্যু ফিল্ম বাণিজ্যিক শাখায় মুক্তি পাবে ‘মুজিব’-এর ট্রেইলার। ১৯ মে ভারতীয় প্যাভিলিয়নে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ঐতিহাসিক এই সিনেমায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা এবং ভারত সরকারের এনএফডিসির যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমার ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে তিশা ছাড়া মূল অভিনয়শিল্পীদের মধ্যে অংশ নিচ্ছেন আরিফিন শুভ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভূমিকায় অভিনয় করেছেন শুভ।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email