‘দাদাগিরি’তে সুন্দরবন দস্যুমুক্ত করার নায়ক মোহসীন, দেখা যাবে আজ রাতে

প্রকাশিতঃ 5:26 pm | May 08, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

মোহসীন-উল-হাকিম পেশায় তিনি সাংবাদিক। কিন্তু প্রতিদিনের খবর জোগাড়ের বাইরে বছরের পর বছর যে কাজটি তিনি করে আসছেন তা হলো পরোপকার। নিজের জীবন বাজি রেখে সুন্দরবনসহ দেশের পুরো দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে জলদস্যু থেকে মুক্ত করতে তার যে প্রচেষ্টা, তা সত্যিই বিরল । জলদস্যুদের নিরস্ত্র ও নিরুৎসাহিত করতে সক্ষম হয়েছেন। রক্ষা করতে পেরেছেন সুন্দরবনের সৌন্দর্য।

তার নায়কোচিত সেই ভূমিকার গল্প এবার শোনা যাবে ভারতের জি বাংলায়, জনপ্রিয় টিভি শো ‘দাদাগিরি’তে। সৌরভ গাঙ্গুলির সঞ্চালিত অনুষ্ঠানটিতে মোহসীনকে বিশেষভাবে আমন্ত্রণ জানানো হয়েছে। একটি পর্বে তিনি অংশ নিয়ে খেলেছেন প্রশ্ন-উত্তর খেলা।

দাদাগিরিতে অংশ নেওয়ার ব্যাপারে মোহসীন-উল হাকিম বলেছেন, ‘আমাকে অনেক আগেই আমন্ত্রণ জানানো হয়েছিল। তবে করোনার কারণে যেতে পারিনি। অবশেষে সময়-সুযোগ হলো।’

তিনি আরও বলেন, ‘জনপ্রিয় এই অনুষ্ঠানটিতে অংশ নিয়ে আমি বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছি। বাংলাদেশের সাংবাদিক সমাজের প্রতিনিধিত্ব করেছি। আয়োজনটি দারুণ ছিল। সৌরভ গাঙ্গুলির ব্যক্তিত্ব দেখে শিখেছি, আমাদের আরও বিনয়ী হতে হবে।’

কয়েকদিন আগে থেকেই মোহসীন-উল হাকিমের অংশ নেওয়া পর্বটির প্রচারণা চালাচ্ছে জি বাংলা। আজ রোববার (৮ মে) বাংলাদেশ সময় রাত ১০টায় প্রচার হবে ‘দাদাগিরি’ সিজন-৯ এর বিশেষ এই পর্ব।

কালের আলো/এমএইচ/এসকে

Print Friendly, PDF & Email